শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মুম্বইয়ে ধর্ষণের পর রড ঢোকানো হল যৌনাঙ্গে, মহিলা সঙ্কটজনক

মুম্বইয়ে ধর্ষণের পর রড ঢোকানো হল যৌনাঙ্গে, মহিলা সঙ্কটজনক

মুম্বইয়ে ধর্ষণের পর রড ঢোকানো হল যৌনাঙ্গে, মহিলা সঙ্কটজনক
মুম্বইয়ে ধর্ষণের পর রড ঢোকানো হল যৌনাঙ্গে, মহিলা সঙ্কটজনক

অনলাইন ডেস্ক: দিল্লির নির্ভয়া কাণ্ডের ছায়া এ বার মুম্বইয়ে। এক মহিলাকে ধর্ষণের পর তাঁর যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে দেওয়ার অভিযোগ উঠল। সঙ্কটজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। মুম্বইয়ের সাকি নাকা এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় জড়িত সন্দেহে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তবে তাদের ধারণা এই ঘটনার সঙ্গে আরও কয়েক জন জড়িত থাকতে পারে। ভারতের কলকাতা থেকে প্রকাশিত আনন্দবাজার পত্রিকা থেকে এ তথ্য উঠে এসেছে।

মুম্বইয়ের ডেপুটি পুলিশ কমিশনার এবং অতিরিক্ত পুলিশ কমিশনার ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছেন। পুলিশ জানিয়েছে, ধৃতকে জেরা করে জানার চেষ্টা চলছে এই ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কি না। এই ঘটনার পরই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে বিক্ষোভ দেখান স্থানীয়রা।

পুলিশ জানিয়েছে, শুক্রবার ভোররাতে তাদের কন্ট্রোলরুমে খবর আসে সাকি নাকা এলাকায় এক মহিলা রক্তাক্ত অবস্থায় অচৈতন্য হয়ে পড়ে আছেন। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশের একটি দল। সঙ্কটজনক অবস্থায় মহিলাকে উদ্ধার করে ঘাটকোপারের একটি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে।

২০১২-তে দিল্লির নির্ভয়া কাণ্ডে তোলপাড় হয়েছিল গোটা দেশ। ওই বছরের ১৬ ডিসেম্বর রাতে দিল্লির ২৩ বছর বয়সি এক প্যারা মেডিক্যাল ছাত্রীকে চলন্ত বাসে গণধর্ষণ করে রাস্তায় ফেলে দেয় ৬ দুষ্কৃতী। ওই ঘটনায় অভিযুক্ত ৬ জনের মধ্যে একজন নাবালক বলে সংশোধনাগার থেকে ৩ বছর পরে ছাড়া পেয়ে যায়। আর এক অভিযুক্ত রাম সিংহ জেলের মধ্যেই আত্মহত্যা করে। বাকি ৪ আসামি অক্ষয় ঠাকুর, পবন গুপ্ত, বিনয় শর্মা এবং মুকেশ সিংহের ফাঁসি হয়।

 মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply