শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী মহানগরীতে নাশকতা মামলার আসামী ও শিবিরের সক্রিয় সদস্য গ্রেফতার

রাজশাহী মহানগরীতে নাশকতা মামলার আসামী ও শিবিরের সক্রিয় সদস্য গ্রেফতার

রাজশাহী মহানগরীতে নাশকতা মামলার আসামী ও শিবিরের সক্রিয় সদস্য গ্রেফতার
রাজশাহী মহানগরীতে নাশকতা মামলার আসামী ও শিবিরের সক্রিয় সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে নাশকতা মামলার আসামী ও শিবিরের সক্রিয় সদস্য মোঃ আঃ খালেক অরফে শান্ত(১৯)কে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

শুক্রবার (১০ সেপ্টম্বর) ভোর ৫টায় নগরীর রাজপাড়া থানাধিন আলীগঞ্জ মধ্যপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোঃ আঃ খালেক অরফে শান্ত রাজপাড়া থানাধিন মধ্যপাড়া এলাকার মোঃ জাইদুল ইসলামের ছেলে।

আরএমপি‘র পুলিশ কমিশনারের নির্দেশে অভিযানটি পরিচালনা করেন, গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, সরকার বিরোধী অপপ্রচার ও নাশকতার উদ্দেশে মহানগরীর বিভিন্ন জায়গায় গোপন বৈঠক করছে এবং নাশকতা মূলক কর্মকান্ডের পরিকল্পনা করছে শিবিরের নেতাকর্মীরা। এমন তথ্যের ভিত্তিতে মহানগরীর বিভিন্ন স্থানে রাতভর অভিযান পরিচালনা করে মোঃ আঃ খালেক অরফে শান্তকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে শিবির নিজেকে শিবিরের সক্রিয় সদস্য বলে স্বীকার করে। শান্ত জানায়, তার সহযোগীরা বিভিন্ন মাধ্যমে সরকার বিরোধী অপপ্রচার ও নাশকতার উদ্দেশে বিভিন্ন জায়গায় গোপন বৈঠক করে।

শুক্রবার দুপুরে বোয়ালিয়া মডেল থানার নাশকতা মামলায় বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

 মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply