শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
দুই বছরের সাজা নিয়ে কারাগারে গেলেন আরডিএর কর্মচারি মোস্তাক

দুই বছরের সাজা নিয়ে কারাগারে গেলেন আরডিএর কর্মচারি মোস্তাক

দুই বছরের সাজা নিয়ে কারাগারে গেলেন আরডিএর কর্মচারি মোস্তাক
দুই বছরের সাজা নিয়ে কারাগারে গেলেন আরডিএর কর্মচারি মোস্তাক

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে দূর্নীতির মামলায় রাজশাহী উন্নয় কর্তৃপক্ষর (আরডিএ) সাবেক উচ্চমান সহকারী মোস্তাক আহম্মেদেকে কারাগারে পাঠিয়েছে রাজশাহী মহানগর দায়রা জজ আদালত ।

অবৈধ সম্পদের হিসাব না দেওয়ায় ২০১৭ সালে মোস্তাকের বিরুদ্ধে দুদক আইনের ২৬ (২) ধারায় একটি মামলা হয়। এই মামলায় ২০১৯ সালের ৩০ নভেম্বর মোস্তাক আহম্মেদেকে দুই বছর সাজা প্রদান করেন বিজ্ঞ আদালত। এরপর থেকে মোস্তাক পলাতক ছিলেন।

এদিকে আরডিএর আটটি বাণিজ্যিক প্লট কেলেংকারির মামলায় চলতি বছরের ফেব্রুয়ারিতে আদালতে চার্জশিট দাখিল করে দুদক যার আসামি মোস্তাক আহম্মেদও। রোববার (১২সেপ্টেম্বর) রাজশাহী মহানগর দায়রা জজ ও স্পেশাল জজ আদালতে জামিন নিতে হাজির হয়েছিলেন তিনি।

রাজশাহী মহানগর দায়রা জজ ও সিনিয়র স্পেশাল জজ ইলিয়াশ হোসেন জামিন নামঞ্জুর করে মোস্তাক আহম্মেদকে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য দুর্নীতির অভিযোগে ২০১৫ সালে মোস্তাক আহম্মেদকে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ চাকরি থেকে বরখাস্ত করেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply