শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাসিকের ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হলেন ৫ জন

রাসিকের ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হলেন ৫ জন

রাসিকের ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হলেন ৫ জন
রাসিকের ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হলেন ৫ জন

আবু হেনা : রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) ৯ নম্বর ওয়ার্ড নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসাবে পাঁচজন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

সোমবার (১৩ সেপ্টম্বর) মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে চারজন প্রার্থী মনোনয়পত্র দাখিল করেন। আগের দিন রোববার মনোনয়নপত্র জমা দেন কাউন্সিলর প্রার্থী রাসেল জামান।

বিষয়টি নিশ্চিত করেন রাজশাহী নির্বাচন কমিশন আহমদ আলী।

এ ৫ জন কাউন্সিলর প্রার্থীরা হলেন, রাসেল জামান, একেএম রাশেদুল হাসান টুলু, শামিনুর রহমান রিডার, সাইফুল্লাহ শান্ত ও শয়েব হাসান বাবু। আগামীকাল মঙ্গলবার (১৪ সেপ্টম্বর) বেলা ১২টায় রাজশাহী আঞ্চলিক নির্বাচন অফিসে মনোনয়নপত্র যাচাইবাছাই শেষে প্রার্থীতা ঘোষণা করা হবে।

জানা গেছে, আগামী ৭ অক্টোবর রাসিকের নয় নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। সোমবার বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র উত্তোলন এবং দাখিলের শেষ দিন ছিল।

রাজশাহী অঞ্চলের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আহমেদ আলী বলেন, আগামীকাল মঙ্গলবার দুপুর ১২টা থেকে মনোনয়নপত্র যাচাইবাছাই হবে। সেখানে সব প্রার্থীকে সময়মত স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেন তিনি।

প্রসঙ্গত, অত্র ওয়ার্ডের কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু গত ২৪ জুলাই কিডনি ও ক্যান্সারে রোগে আক্রান্ত হয়ে নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। তার মৃত্যুতে এই ওয়ার্ড কাউন্সিলর শূন্য হওয়ায় এই উপ-নির্বাচন হচ্ছে। এরপর থেকে রাসিকের প্যানেল মেয়র-১ শরীফুল ইসলাম বাবু ওয়ার্ডটিতে অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply