শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
প্রেমিকের লালসা থেকে বাঁচতে পদ্মায় ঝাঁপ দিলো স্কুলছাত্রী

প্রেমিকের লালসা থেকে বাঁচতে পদ্মায় ঝাঁপ দিলো স্কুলছাত্রী

প্রেমিকের লালসা থেকে বাঁচতে পদ্মায় ঝাঁপ দিলো স্কুলছাত্রী
প্রেমিকের লালসা থেকে বাঁচতে পদ্মায় ঝাঁপ দিলো স্কুলছাত্রী

অনলাইন ডেস্ক: প্রেমিকের অনৈতিক প্রস্তাবে রাজি না হয়ে নিজেকে বাঁচাতে পদ্মা নদীতে ঝাঁপ দিয়েছে এক স্কুলছাত্রী। রোববার (১২ সেপ্টেম্বর) বিকেলে রাজবাড়ী গোদারবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রাতেই স্কুলছাত্রী বাদী হয়ে প্রেমিক ইব্রাহিম খলিলকে (১৭) আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করে। পরে পুলিশ তাকে গ্রেফতার করে।

ইব্রাহিম খলিল শহরের শ্রীপুর নোয়াখাইল্লা পাড়ার মৃত আবুল হোসেনের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ছয় মাস আগে শহরের একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ওই শিক্ষার্থীর সঙ্গে পরিচয় হয় ইব্রাহিম খলিলের। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। স্কুল খোলার সুযোগে রোববার দুপুরে তারা নদীর পাড়ে ঘুরতে যায়। কৌশলে ওই স্কুলছাত্রীকে এনজিল নামের একটি ইটভাটার নির্জন স্থানে নিয়ে অনৈতিক প্রস্তাব দিয়ে শ্লীলতাহানি করে ইব্রাহিম খালিল। একপর্যায়ে ওই স্কুলছাত্রী নিজেকে রক্ষা করতে দৌড়ে নদীতে গিয়ে ঝাঁপ দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, রাতেই আসামি ইব্রাহিম খলিলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। জাগো নিউজ

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply