শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রুয়েটের সাবেক পরিচালকের মৃত্যুতে অধ্যাপক ড. মো: রফিকুল ইসলাম সেখ এর শোক প্রকাশ

রুয়েটের সাবেক পরিচালকের মৃত্যুতে অধ্যাপক ড. মো: রফিকুল ইসলাম সেখ এর শোক প্রকাশ

রুয়েটের সাবেক পরিচালকের মৃত্যুতে অধ্যাপক ড. মো: রফিকুল ইসলাম সেখ এর শোক প্রকাশ
রুয়েটের সাবেক পরিচালকের মৃত্যুতে অধ্যাপক ড. মো: রফিকুল ইসলাম সেখ এর শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) সাবেক পরিচালক (বিআইটি, রাজশাহী) এবং পুরকৌশল বিভাগের অধ্যাপক জি এম হাবিবুল্লাহ গত ১৩ সেপ্টেম্বর সোমবার আনুমানিক সকাল ৬টায় ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন।

সাবেক পরিচালক (বিআইটি, রাজশাহী) এর অধ্যাপক জি এম হাবিবুল্লাহ এর মৃত্যুতে রুয়েটের ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো: রফিকুল ইসলাম সেখ গভীর শোক প্রকাশ করেন। শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

রুয়েট ভিসি বলেন, “ অধ্যাপক জি এম হাবিবুল্লাহ ছিলেন বিনয়ী ,স্বল্পভাষী, সহজ-সরল, ধর্মপরায়ন ও নিবেদিতপ্রাণ শিক্ষক যার কৃতিত্ব তিনি রেখে গেছেন তাঁর প্রশাসনিক ও পেশাগত ক্রিয়াকর্মে। তাঁর মৃত্যুতে আমরা একজন সুযোগ্য শিক্ষককে হারালাম, জাতি হারালো একজন দক্ষ প্রকৌশল শিক্ষাবিদকে।”

রুয়েট রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. সেলিম হোসেন বলেন, “এ ক্ষতি সহজে পূরণ হবার নয়। পরম করুণাময়ের দরবারে তাঁর রুহের মাগফেরাত কামনা করছি এবং প্রার্থনা জানাচ্ছি যেন মহান আল্লাহ্ তার পরিবারকে এ শোক সইবার ক্ষমতা দেন। তাঁর পরিবারের সকলের প্রতি জানাই আন্তরিক সমবেদনা।”

মরহুমের জানাজা ১৩ সেপ্টেম্বর, ২০২১ সোমবার বাদ এশা (রাত ৮:৩০ টায়) রুয়েট কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে রুয়েটে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিতে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে রাজশাহীর দেবিশিংপাড়াস্থ পারিবারিক গোরস্থানে দাফনকার্য সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী , ২ পুত্র ও ৫ কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী ও প্রিয় শিক্ষার্থীদের রেখে গেছেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply