শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সামাজিক মাধ্যমে অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি; গ্রেফতার ১

সামাজিক মাধ্যমে অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি; গ্রেফতার ১

সামাজিক মাধ্যমে অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি; গ্রেফতার ১
সামাজিক মাধ্যমে অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি; গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার : সাইবার স্পেসে হয়রানির স্বীকার একজন নারী “ Police Cyber Support For Women” ফেসবুক পেজে অভিযোগের প্রেক্ষিতে মোঃ নিয়ামুল হোসেন রাতুল(২৪)কে গ্রেফতার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ২টায় চন্দ্রিমা থানার জামালপুর চকপাড়া হতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার জামালপুর পদ্মা আবাসিক এলাকার মোঃ সোহেল রানার ছেলে মোঃ নিয়ামুল হোসেন রাতুল।

সাইবার স্পেসে হয়রানির স্বীকার একজন নারী “Police Cyber Support For Women” সার্ভিসের ফেসবুক পেজে সাইবার স্পেসে হয়রানি সংক্রান্তে অভিযোগ করেন যে, একটি ফেসবুক আইডি থেকে গোপনে ধারণকৃত তার আপত্তিকর ছবি দিয়ে ব্ল্যাকমেইল করা হচ্ছে। ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবি ও বিভিন্ন ধরনের হুমকি প্রদান করছে।

অসহায় নারীর সামাজিক মর্জাদা ক্ষুন্ন হওয়ার আশঙ্কায় গত ২৭ আগস্ট ২০২১ বাংলাদেশ পুলিশের “Police Cyber Support For Women” ফেসবুক পেজে প্রতিকার চেয়ে অনুরোধ করে।

উক্ত অভিযোগের প্রেক্ষিতে ঐ নারী ভিকটিমের দেয়া তথ্য প্রমাণ পর্যালোচনা করে মোঃ নিয়ামুল হোসেন রাতুলের বিরূদ্ধে প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়া যায়।

পরবর্তীতে ভিকটিম চন্দ্রিমা থানায় এসে একটি মামলা রুজু করে। গ্রেফতারকৃত আসামীর বিরূদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply