শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ১৮ই সেপ্টেম্বর ‘দৈনিক উপচার’ পত্রিকার শেষ পৃষ্ঠায় প্রকাশিত ‘পুঠিয়ার চেয়ারম্যানের বিরুদ্ধে গাছ কাটার অভিযোগ’ ও ১৯শে সেপ্টেম্বর ‘বাংলাদেশ প্রতিদিন’ পত্রিকার তৃতীয় পৃষ্ঠায় প্রকাশিত ‘পুঠিয়ার মানুষের প্রশ্ন চেয়ারম্যান কীভাবে হলেন পরিষদের গাছের মালিক? শিরোনামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে। তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু।

তিনি বলেন, আমাকে জড়িয়ে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি এই সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। তিনি বলেন, আমি এই গাছ কাটার কেউ না।

প্রকৃত ঘটনা হচ্ছে, উপজেলা পরিষদ চত্বরের মৃতগাছ গুলো ঝড়-বৃষ্টিতে ভেঙ্গে পড়ে জানমালের ক্ষতি হতে পারে এমন আশংক্ষায় নিরাপত্তার স্বার্থে তা অপসারণ, নতুন অডিটোরিয়ামের ওয়াসব্লক নির্মান, আবাসিক এলাকায় আনসার ব্যারাক নির্মান, উপজেলা দূর্যোগ ও ব্যবস্থাপণা বিভাগের গোডাউন নির্মানসহ উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনের ভিতরে মৃতপ্রায় গাছগুলো অপসারণের প্রয়োজন দেখা দিলে পরিষদের সভায় সকল সদস্যগনের উপস্থিতিতে আলোচনার মাধ্যমে সসর্বসম্মতিক্রমে রেজুলেশন করে এই মৃতপ্রায় গাছ ও অন্যান্য গাছগুলো অপসারনের সিদ্ধান্ত নেওয়া হয়। সেই অনুযায়ী কাজগুলো করা হচ্ছে। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি আমার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তা সবই ডাহা মিথ্যা। সংবাদের মূল অংশের সাথে ঘটনার কোন মিল নেই।
তিনি আরও বলেন, সংবাদে আওয়ামী লীগের রাজনীতি থেকে দূরে থাকা কয়েকজনের বরাত দেয়া হয়েছে, যা উদ্দেশ্যমূলক। পদ-পদবী ও সুবিধা বঞ্চিত হয়েছেন কতিপয় এমন ব্যক্তিরাই এসব বলে বেড়াচ্ছেন এবং পিছন থেকে কলকাঠি নাড়াচ্ছেন। এছাড়া গুঞ্জন রয়েছে আমার ভাবমূর্তী ক্ষুন্ন করার উদ্দেশ্যেই একটি কুচক্রি মহল সাংবাদিকদের কাছে মিথ্য তথ্য সরবরাহ করে এবং টাকা খরচ করে এইরকম ভিত্তিহিন মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে। যাহা মানহানীকর বলেও দাবি করেন তিনি।

নিবেদক
জি এম হিরা বাচ্চু
চেয়ারম্যান উপজেলা পরিষদ, পুঠিয়া,
রাজশাহী।
মোবাইল-০১৭১২৬৪৮৪৩২

খবরটি শেয়ার করুন..

Leave a Reply