শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
দুর্গাপুরে শ্বশুর বাড়িতে জামাইয়ের আত্মহত্যা

দুর্গাপুরে শ্বশুর বাড়িতে জামাইয়ের আত্মহত্যা

দুর্গাপুরে শ্বশুর বাড়িতে জামাইয়ের আত্মহত্যা
দুর্গাপুরে শ্বশুর বাড়িতে জামাইয়ের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার : রাজশাহীর দুর্গাপুর শ্বশুর বাড়িতে আবু সাঈদ (৪৫) নামে এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

গতকাল রবিবার (১৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার কানপাড়া দূর্গাদহ মধ্যপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার দাউকান্দি গ্রামে আবু সাঈদের বাড়ি।

থানা পুলিশ ও স্থানীয় গ্রামবাসী সূত্রে জানা গেছে, আবু সাঈদ দীর্ঘদিন যাবৎ উপজেলার কানপাড়া দূর্গাদহ মধ্যপাড়া তার শ্বশুর ইসরাইল আলীর বাড়িতে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করে আসছিলেন। গত রবিবার রাতে আবু সাঈদ সবার অজান্তে বাড়ির পাশে একটি গাছের সাথে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পরে গতকাল সোমবার সকালে স্থানীয়রা আবু সাঈদের ঝুলন্ত লাশটি দেখতে পায়। এ সময় স্থানীয় লোকজন নিহতের পরিবারকে খবর দেন। পরে পুলিশের সহযোগীতায় ঝুলন্ত অবস্থায় রশি কেটে লাশটি উদ্ধার করা হয়। নিহত আবু সাঈদ মাদকাসক্ত ছিলেন। পারিবারিক কলহের জের ধরেই সে আত্মহত্যা করেছে বলে স্থানীয়রা জানান।

আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, কারো কোনো অভিযোগ না থাকায় নিহতের বড় ছেলের জিম্মায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply