শিরোনাম :
অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময় তানোরে টিসিবি উপকারভোগীদের জিম্মি করে কর আদায় ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা
স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে অনৈতিক কর্মকান্ড, ৩ জনের জেল-জরিমানা

স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে অনৈতিক কর্মকান্ড, ৩ জনের জেল-জরিমানা

স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে অনৈতিক কর্মকান্ড, ৩ জনের জেল-জরিমানা
স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে অনৈতিক কর্মকান্ড, ৩ জনের জেল-জরিমানা

অনলাইন ডেস্ক: বগুড়ার আদমদীঘির সান্তাহারে স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে অনৈতিক কর্মকান্ডের ঘটনায় একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৩ নারী-পুরুষকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে ভ্রাম্যমান আদলতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শ্রারণী রায় তাদের জেল-জরিমানা করেন। দন্ডপ্রাপ্তরা হলো- গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মনিরাম গ্রামের নুরনবী মিয়ার ছেলে জাহিদুল ইসলাম নীরব (২৭), নওগাঁর মান্দার নিহার গ্রামের আব্দুস সামাদ প্রামানিকের মেয়ে শামীমা আক্তার (৩৫) ও হোটেল ম্যানেজার নওগাঁর বদলগাছীর শোয়াসা গ্রামের মৃত চয়েন উদ্দিনের ছেলে মো. বাবু (৪০)।

ভ্রাম্যমান আদলত সূত্রে জানাযায়, রবিবার রাতে উপজেলার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনের টিকিট ঘরের পশ্চিম পার্শ্বে মুন আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে ঘর ভাড়া নিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে অভিযান চালিয়ে হোটেল ম্যানেজারসহ তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার দুপুরে তাদের ভ্রাম্যমান আদলতে হাজির করা হলে স্বামী পরিচয়দানকারী যুবক জাহিদুল ইসলাম নীরবকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও একশ টাকা জরিমানা, শামীমা আক্তারকে এক হাজার টাকা জরিমানা এবং হোটেল ম্যানেজার বাবুকে ৭ দিনের কারাদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও শ্রারণী রায়।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আনহার হোসেন জানান, হোটেল ম্যানেজার বাবু তাদের কাগজপত্র না দেখে অর্থের লোভে হোটেলের রুম ভাড়া দেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে স্বামী-স্ত্রী পরিচয়দানকারীদেরসহ তাকে গ্রেপ্তার করা হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply