শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
রাজশাহী নগরীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহী নগরীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার
রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে ১৬ লক্ষাধিক টাকা মুল্যের গাঁজাসহ একটি পিকআপ ভ্যানের সহকারী চালক মোঃ সবুজকে (২৯) গ্রেফতার করেছে র‌্যাব-৫।

এসময় টের পেয়ে পালিয়ে যায় ওই পিকআপের চালক মোঃ সোহাগ (২১)। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকাল ৯টায় মহানগরীর শাহমখদুম থানাধীন আমচত্বর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় পিকআপ ভ্যনটি তল্লাশী চালিয়ে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা র‌্যাব। জব্দ করা হয় মাদক বহনকাজে ব্যবহৃত পিকআপটি।

গ্রেফতারকৃত মোঃ সবুজ (২৯) কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানাধিন চিখটিয়া গ্রামের মোঃ আব্দুল মজিদের ছেলে ও পলাতক আসামী মোঃ সোহাগ (২১) একই জেলার কুমিল্লা সদর দক্ষিণ থানাধিন উলুনপুর গ্রামের মোঃ আবুল কাশেমের ছেলে।

মঙ্গলবার বিকেল ৪টায় র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তি বলা হয়, পিকআপের পিছনের বডি হইতে ৮৬টি খালি ক্যারেটের আড়ালে অভিনব কায়দায় ৪০ কেজি গাঁজা বহন করে নিয়ে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে মহানগরীর শাহমখদুম থানাধীন আমচত্বর এলাকায় মহাসড়কে চেকপোস্ট পরিচালনা করে র‌্যাব-৫, এর সদস্যরা। তথ্য অনুযায়ী এদিন সকাল ৯টায় একটি পিকআপ ভ্যান থামানো হলে পিকআপ চালক সবুজ কৌশলে পালিয়ে যায়। তবে হেলপার সোহাগকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব সদস্যরা। পরে পিকআপে তল্লাশী চালিয়ে ৪০ কেজি গাঁজা উদ্ধার করে। যাহার মূল্য ১৬ লক্ষ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার সবুজ জানায়, সে এবং পলাতক আসামী সোহাগ কুমিল্লা জেলা ৪০কেজি গাঁজা বিশেষ কায়দায় রাজশাহী মহানগরীতে অজ্ঞাতনামা ব্যক্তির নিকট বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে এসেছিলো।

গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে মহানগরীর শাহমখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা রুজু করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply