শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
বাঘায় বিদেশি মদ ও ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার

বাঘায় বিদেশি মদ ও ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার

বাঘায় বিদেশি মদ ও ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার
বাঘায় বিদেশি মদ ও ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাঘায় দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে বাঘা থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২ বোতল বিদেশি মদও ১২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে তুলশী পুর এলাকা থেকে তাদর গ্রফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-উপজেলার চক ছাতারী গ্রামের নকিব উদ্দীনের ছেলে জামাল উদ্দিন(৪৫) ও চক নারায়ণপুর গ্রামের বুলু কেরানীর ছেলে আরিফুল ইসলাম (৩৬)
থানা সুত্রে জানা যায়,সোমবার বিকেলে একটি বাজাজ মোটর সাইকেল নিয়ে উপজেলার মনিগ্রাম বাজার এলাকা ঘোরাঘুরি করছে মাদক বিক্রেতা জামাল উদ্দিন ও আরিফুল ইসলাম। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে তারা পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যায়। পরে গোপন সংবাদমাধ্যম

বাঘা থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) মেহেদি হাসান, স্বপন এবং উপ-সহকারি পরিদর্শক (এ.এস.আই) শফিক রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার তুলশীপুর এলাকা থেকে দুই বোতল বিদেশী মদ ও ১২ পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। গ্রেফতারকৃত ২ জনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান পুলিশ।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, আমি এ থানায় যোগদান করার পর চিন্হিত মাদক ব্যবসায়ীদের প্রায় ৩০ জনকে গ্রেফতার করা হয়েছে। বাঁকিরা আত্নগোপন করেছে তাদেরকেও গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন,মাদকের সাথে আমার কোন আপোষ নেই।

তাদের ২ জনকে সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply