শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে ১৪ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীতে ১৪ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীতে ১৪ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার
রাজশাহীতে ১৪ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ইয়াবাসহ মোঃ আল-আমিন (২০) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

গতকাল মঙ্গলবার রাত পৌনে ৯টায় মহানগরীর বিমানবন্দর থানাধীন বারইপাড়া এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল। এ সময় তার কাছ থেকে ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতার মোঃ আল-আমিন নগরীর চন্দ্রিমা থানাধিন শিরোইল কলোনী (৩ নং গলি) এলাকার মোঃ আঃ সালামের ছেলে।

বুধবার সকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে , একজন ব্যক্তি যাত্রীবেশে মাদকদ্রব্য ইয়াবা নিয়া রাজশাহী টু তানোর গামী লোকাল বাস যাহার রেজিঃ নং- দিনাজপুর-জ-০৫-০০২১ যাত্রীবাহী পরিবহণ যোগে তানোর এলাকার দিকে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে গতকাল মঙ্গলবার সন্ধা ৭টায় মহানগরীর বিমানবন্দর থানাধীন বারইপাড়া এলাকায় সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে র‌্যাব।

চেকপোষ্ট করাকালীন সন্ধা সোয়া ৭টায় তথ্য অনুযায়ী মায়ের দোয়া নামের একটি যাত্রীবাহি বাস চেকপোষ্ট থামানো হয়। এ সময় মাদক কারবারী মোঃ আল-আমিন দৌড়াইয়া পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় তাকে গ্রেফতার করা হয়। পরে তার শরীর তল্লাশী চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যাহার অনুমানিক মূল্য ৪২ লক্ষ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, লকডাউনের দীর্ঘ সময় ধরে এই ইয়াবাগুলো কক্সবাজারে রাখা ছিল। লকডাউনের শেষে সম্প্রতি ইয়াবা ট্যাবলেটগুলি কক্সবাজার থেকে নিয়ে এসেছে। এসব ইয়াবা নাটোরে এসেছিল এবং নাটোর হতে রাজশাহীর দিকে নিয়ে আসছিল। ইয়াবা বহণের জন্য বাস পরিবহণ হিসেবে ব্যবহৃত হচ্ছে। এসব ইয়াবার মূল উৎস ও ঘটনার মূল রহস্য উদঘাটনে তদন্ত চলছে এবং অচিরেই এর মূল রহস্য উদঘাটন করা হবে।

এ ব্যপারে গ্রেফতার আসামীর বিরুদ্ধে মহানগরীর এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply