শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী মহানগরীতে ফেন্সিডিলসহ আটক ১

রাজশাহী মহানগরীতে ফেন্সিডিলসহ আটক ১

রাজশাহী মহানগরীতে ফেন্সিডিলসহ আটক ১
রাজশাহী মহানগরীতে ফেন্সিডিলসহ আটক ১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ২৭০ বোতল ফেন্সিডিলসহ মোঃ আমির হোসেন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গতকাল মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় রাজপাড়া থানার শ্রীরামপুর পূর্বপাড়া জামে মসজিদের দক্ষিণ পাশে পদ্মা নদীর চরের দিক হতে ফেন্সিডিল নিয়ে আসার সময় শহর রক্ষা বাঁধের উপর থেকে তাকে আটক করা হয়।

গ্রেফতারকৃত রাজশাহী জেলার চারঘাট থানার ইউসুফপুর সিপাইপাড়া গ্রামের মোঃ আলম সিপাইয়ের ছেলে মোঃ আমির হোসেন।

অভিযান পরিচালনা করেন রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ মশিয়ার রহমান ও তার দল।

পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply