শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
রাজশাহীতে সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে পেটালেন শিক্ষকরা

রাজশাহীতে সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে পেটালেন শিক্ষকরা

রাজশাহীতে সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে পেটালেন শিক্ষকরা
রাজশাহীতে সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে পেটালেন শিক্ষকরা

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ী সরকারী কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ উমরুল হককে পিটিয়েছে শিক্ষকরা। গতকাল বৃহস্পতিবার(২১ অক্টোবর) দুপুর ২ টার দিকে গোদাগাড়ী সরকারী কলেজের অধ্যক্ষের রুমে কয়েকজন শিক্ষক ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ মধ্যে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে সমাজকর্ম বিভাগের সিনিয়র শিক্ষক আব্দুল হান্নান অধ্যক্ষের কক্ষের আসবাবপত্র ভাংচুর করে। এক পর্যায়ে আব্দুল হান্নানসহ আরও ৫ থেকে ৬ জন শিক্ষক ভারপ্রাপ্ত অধ্যক্ষ উমরুল হককে পিটিয়ে বাহির থেকে কক্ষের দরজা বন্ধ করে দেয়।

খবর পেয়ে পুলিশ দরজার তালা ভেঙ্গে ভারপ্রাপ্ত অধ্যক্ষকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স(প্রেমতলী)হাসাপাতালে ভর্তি করে।

এ প্রসঙ্গে ভারপ্রাপ্ত অধ্যক্ষ উমরুল হক বলেন,কয়েকজন শিক্ষক কোন কারণ ছাড়াই তাকে পিটিয়েছে। এ ঘটনার আমি বিচার চাই। সিনিয়র শিক্ষক আব্দুল হান্নানের মুঠো ফোনটি বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন,ভারপ্রাপ্ত অধ্যক্ষকে পিটিয়ে তার কক্ষে আটকে রাখে শিক্ষকরা। এ ঘটনায় অভিযোগ পাওয়া গেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গোদাগাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রহমানকে মারধরের ঘটনায় উপাধ্যক্ষ উমরুলসহ ১১জনের শিক্ষকের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করে আদালত। এরপর ১১ জন শিক্ষক আদালত থেকে জামিন পান।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply