শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে হেরোইনসহ মাদক কারবারী আটক

রাজশাহী নগরীতে হেরোইনসহ মাদক কারবারী আটক

রাজশাহী নগরীতে হেরোইনসহ মাদক কারবারী আটক
রাজশাহী নগরীতে হেরোইনসহ মাদক কারবারী আটক

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মহানগরীতে ৪০ গ্রাম হেরোইনসহ মোঃ জয়নাল আবেদীন (৩২) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গতকাল শনিবার (২৩ অক্টোবর) বিকাল সোয়া ৪টায় রাজপাড়া থানাধীন রাজশাহী মেডিকেল কলেজের জরুরী বিভাগের মেইন গেইট এর উত্তর দিকে গণশৌচাগার এর সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রাজশাহী জেলার কাশিয়াডাঙ্গা থানাধীন কাঠাল বাড়িয়া গোবিন্দপুর গ্রামের মৃত আলী মুদ্দিন শেখের ছেলে মোঃ জয়নাল আবেদীন।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল।

র‌্যাব জানায়, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ৮(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে রাজশাহী জেলার রাজপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply