শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পাকিস্তানের বিপক্ষে ভারতের লড়াকু পুঁজি

পাকিস্তানের বিপক্ষে ভারতের লড়াকু পুঁজি

পাকিস্তানের বিপক্ষে ভারতের লড়াকু পুঁজি
পাকিস্তানের বিপক্ষে ভারতের লড়াকু পুঁজি

ক্রীড়া ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপে রোববার (২৪ অক্টোবর) পাকিস্তানের বিপক্ষে আগে ব্যাট করে লড়াকু পুঁজি পেয়েছে ভারত। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫১ রান তুলেছে টিম ইন্ডিয়া। জয়ের জন্য ১৫২ রান করতে হবে পাকিস্তানকে।

টস জিতে ফিল্ডিং করতে নেমে ভারত শিবিরে শুরুতেই আঘাত হানেন পাকিস্তানের শাহিন শাহ আফ্রিদি। প্রথম ওভারের চতুর্থ বলেই রোহিত শর্মাকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন পাকিস্তান পেসার। গোল্ডেন ডাক দিয়ে প্যাভিলিয়নে ফেরেন রোহিত। এরপরের ওভারে বল হাতে নিয়েই লোকেশ রাহুলকে সরাসরি বোল্ড করেন আফ্রিদি। তার জোড়া আঘাতে অনেকটা চাপের মধ্যে পড়ে যায় টিম ইন্ডিয়া।

প্রথম এক ওভারে ভারত তুলে মাত্র ১ রান। দুই ওভার শেষে স্কোর বোর্ডে তাদের সংগ্রহ দাঁড়ায় ৬। দলীয় ৩১ রানে সুরিয়া কুমার যাদবকে উইকেটকিপার মোহাম্মদ রিজওয়ানের ক্যাচ বানান হাসান আলি। ৮ বলে ১১ রানে প্যাভিলিয়নের পথে হাঁটেন সুরিয়া। এরপর বিরাট ও পন্ত মিলে সেই চাপ সামাল দেওয়ার চেষ্টা করেন। দুজনে মিলে গড়ে তুলেন ৫৪ রানের জুটি। এ সময় তুলনামূল মেরে খেলতে থাকা রিশাভ পন্ত বিদায় নেন শাদাব খানের বলে। পন্ত ৩০ বলে করেন ৩৯ রান।

পন্ত ফিরে গেলেও স্কোর বড় করতে থাকেন কোহলি। ৪৫ বলে ৪চার ও এক ছয়ে অর্ধশতক পূরণ করেন তিনি। অন্য প্রান্তে থাকে সঙ্গ দেন রবীন্দ্র জাদেজা। তবে বেশিক্ষণ ক্রিজে টিকতে পারেননি জাদেজা। ১৩ বলে ১৩ রান করে হাসান আলির বলে মোহাম্মদ নেওয়াজের ক্যাচ হয়ে ফেরেন তিনি।

আফ্রিদি শেষ দিকে তুলে নেন পাকিস্তানের জন্য ভয়ঙ্কর হয়ে ওঠা কোহলিকেও। উইকেটকিপার রিজওয়ানের হাতে ক্যাচ দিয়ে মাঠ ছাড়েন তিনি। ফেরার আগে ৪৯ বলে করেন ৫৭ রান। এরপর হার্দিক পান্ডিয়ার ১১ ও ভুবনেশ্বর কুমারের ৫ রানে ভর করে ১৫১ রানে পৌঁছায় বিরাট কোহলির দল।

পাকিস্তানের হয়ে ৩টি উইকেট নেন আফ্রিদি। ৪ ওভারে তিনি রান খরচ করেন ৩১ রান। দুই উইকেট নেন হাসান আলি। একটি করে উইকেট পান শাদাব খান ও হারিস রউফ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply