শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাসিকে‘র কর্মচারী ইউনিয়নের সভা অনুষ্ঠিত

রাসিকে‘র কর্মচারী ইউনিয়নের সভা অনুষ্ঠিত

রাসিকে‘র কর্মচারী ইউনিয়নের সভা অনুষ্ঠিত
রাসিকে‘র কর্মচারী ইউনিয়নের সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশন কর্মচারী ইউনিয়নের সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সোয়া ১১টায় নগরভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সিটি ও পৌর কর্মচারী ফেডারেশনের যুগ্ম মহাসচিব ও রাসিক কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ দুলাল শেখ।

সভায় কর্মচারীদের পদোন্নতি, পেনশন ব্যবস্থা চালুকরণ, সিলেকশন গ্রেড, পোশাক, ঋণ ও অস্থায়ী ভিত্তিতে নিয়োজিতদের বেতন বৃদ্ধি বিষয়ে আলোচনা করা হয়।

সভায় বক্তব্য দেন বাংলাদেশ সিটি ও পৌর কর্মচারী ফেডারেশনের সহ-সভাপতি ও রাসিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক আজমীর আহম্মেদ মামুন, সহ-সভাপতি আলতাব হোসেন। সভায় তিলোত্তমা রাজশাহী মহানগরী গড়ে তোলার অন্যতম রূপকার রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে মাসের শুরুতেই কর্মকর্তা-কর্মচারীদের বেতন ও অবসরপ্রাপ্তদের সময়মত প্রাপ্ত অর্থ পরিশোধের জন্য কর্মচারী ইউনিয়নের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের মৃত্যুবরণকারী কর্মকর্তা-কর্মচারীদের আতœার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন শেষে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন হিসাব বিভাগের কর্মচারী আব্দুর রাজ্জাক।

সভায় রাসিকের কর্মচারী ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান, যুগ্ম দপ্তর সম্পাদক মোঃ মাহাবুব, ক্রীড়া সম্মাদক মোঃ সিরাজুল ইসলাম, সদস্য মোঃ দেলোয়ার, সদস্য মাহামুদুন্নবী সুমন, সদস্য মোঃ মোশারফ হোসেন, বিভিন্ন শাখার কর্মকর্তা-কর্মচারী ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply