শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বাঘায় ফেন্সিডিলসহ নারী গ্রেপ্তার

বাঘায় ফেন্সিডিলসহ নারী গ্রেপ্তার

বাঘায় ফেন্সিডিলসহ নারী গ্রেপ্তার
বাঘায় ফেন্সিডিলসহ নারী গ্রেপ্তার

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘায় ১১৮ বোতল ফেন্সিডিলসহ সাগরী নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ অক্টোবর) দিবাগত রাত ২টায় স্বামীর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সে উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের আলাইপুর মাহাজনপাড়া এলাকার শামশুল প্রাং এর স্ত্রী।

পুলিশের বরাত দিয়ে জানা যায়, এ দিন গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানার উপ পরিদর্শক (এস আই) আব্দুল কুদ্দুসের নেতৃত্বে পুলিশের একটি টিম আলাইপুর মাহাজনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় শামশুল প্রাং (৪৫) এর বাড়ি ( শয়ন কক্ষের খাটের নিচ) থেকে ১১৮ (একশত আঠারো) বোতল নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ফেন্সিডিল উদ্ধার পূর্বক তার স্ত্রী সাগরীকে গ্রেপ্তার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে শামশুলসহ মুল হোতা মনিরুল (৩০) ইসলাম পালিয়ে যায়।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, চিহ্নিত মাদক ব‍্যবসায়ী, একাধিক মামলার আসামি পলাতক মনিরুলসহ তিন জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের পূর্বক ধৃত আসামীকে মঙ্গলবার সকালে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply