শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
এক মাস পেরিয়ে গেলেও খুঁজে পাওয়া যায়নি বাবুকে

এক মাস পেরিয়ে গেলেও খুঁজে পাওয়া যায়নি বাবুকে

এক মাস পেরিয়ে গেলেও খুঁজে পাওয়া যায়নি বাবুকে
এক মাস পেরিয়ে গেলেও খুঁজে পাওয়া যায়নি বাবুকে

মোহনপুর প্রতিনিধি: মোহনপুর উপজেলার বাকশিমইল ইউনিয়নের ভাতুড়িয়া গ্রামের খোঃ শামসুল আলম এর ছেলে খোঃ আলমগীর হোসেন বাবু (৩৭) গত ১৪-০৯-২০২১ তারিখে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

এই বিষয়ে তার স্ত্রী মুনতাহা মোহনপুর থানায় ২৮ সেপ্টেম্বর ২০২১ তারিখে একটি সাধারন ডাইরি করেন, যার নম্বর ১৩৪০। ডাইরী সুত্রে জানা যায় গত খোঃ আলমগীর হোসেন বাবু গ্রামীন ব্যাংকে দিনাজপুরে কর্মরত ছিলেন। গত ১ বছর হলো চাকুরী ছেড়ে দিয়েছে। সেখানে এক ব্যক্তির কাছে টাকা পাবে বলে তার স্ত্রীকে জানায় । গত ১৪ সেপ্টেম্বর আনুমানিক দুপুর ২:৩০ এর দিকে রাজশাহী থেকে দিনাজপুর যাওয়ার টিকিট কাটার জন্য রাজশাহী যান। সন্ধ্যা আনুমানিক সন্ধ্যা ৭:৩০ এর দিকে তার স্ত্রীকে ফোন করে বলেন দুইটা টিকিট কাটলাম। ১৫ সেপ্টেম্বর ২০২১ তারিখে দিনাজপুর যাওয়ার টিকিট কাটার পরে বাড়ি ফেরার কথা থাকলেও বাড়িতে ফিরে আসেনি।

খোঃ আলমগীর হোসেন বাবুর সকল পরিচিত বন্ধু, আত্মীয়দের বাড়ির সকল স্থানে খোঁজ খবর নেন । কিন্তু কোন খবর পাওয়া যায়নি। এছাড়া ফোনে অনেক বার চেষ্টা করে ফোন বন্ধ পাওয়া যায়। তার শারিরীক গঠন হলো মুখমন্ডল গোলাকার, গায়ের রঙ উজ্জ্বল শ্যামলা উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি, মাথার চুল কালো , মুখে দাড়ি আছে । পরনে ছিল ফুল প্যান্ট ও হাফ হাতা চেক শার্ট পরে বাড়ি থেকে বাহির হন।

এই বিষয় মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি -তদন্ত) তৌহিদুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন “আমরা জিডি পাওয়ার পরে বিভিন্ন থানায় বেতার বার্তা পাঠিয়েছি ও আইন শৃঙ্খলা বাহিনী তাকে খুঁজে পাওয়ার জন্য কাজ করে যাচ্ছে।“

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply