শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
কাল রাজশাহী শহরের অনেক এলাকায় থাকবে না বিদ্যুৎ

কাল রাজশাহী শহরের অনেক এলাকায় থাকবে না বিদ্যুৎ

কাল রাজশাহী শহরের অনেক এলাকায় থাকবে না বিদ্যুৎ
কাল রাজশাহী শহরের অনেক এলাকায় থাকবে না বিদ্যুৎ

স্টাফ রিপোর্টার: আগামীকাল শনিবার রাজশাহী মহানগরের বেশকিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এদিন বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিদ্যুৎ পাওয়া যাবে না। নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেডের (নেসকো) পরিচালন ও সংরক্ষণ সার্কেলের-১ তত্ত্বাবধায়ক প্রকৌশলী শিরিন ইয়াসমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিষয়টি জানিয়ে এরইমধ্যে সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করা হয়েছে। এছাড়া বৃহস্পতিবার বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে। এতে বলা হয়েছে- মহানগরের কাটাখালী ১৩২/৩৩ কেভি গ্রিড সাব-স্টেশনের পিজিসিবির জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য আগামী শনিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ সার্কেলের আওতাধীন বিক্রয় ও বিতরণ বিভাগ-১, ২, ৩, ৪, ৫ এর অধিভুক্ত এলাকা কাশিয়াডাঙ্গা, বিমানবন্দর, তানোরের আওতাধীন সব এলাকা এবং তালাইমারী, রুয়েট, বিশ্ববিদ্যালয়, কাজলা, বালিয়াপুকুর, হড়গ্রাম, কোর্ট, রাজপাড়া, বহরমপুর, লক্ষ্মীপুর, উপশহর, বিসিক, তেরখাদিয়া, শিরোইল, পদ্মা আবাসিক, টেক্সটাইল, ক্যান্টনমেন্ট, নওহাটা, পবা, বাগধানী, টাউন, নিউমার্কেট, সাহেববাজার, আরডিএ মার্কেট, কাদিরগঞ্জ, মেডিক্যাল, কাটাখালী, মাসকাটাদিঘী, বেলপুকুর, কাপাশিয়া, মেহেরচন্ডী, বুধপাড়া, শ্যামপুর, তানোরে বিদ্যুৎ সরবারহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহে সাময়িক বিঘ্ন ঘটায় নেসকো কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply