শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সুনামগঞ্জে শিশুকন্যা ধর্ষন ,আহত ভাইয়ের মৃত্যু

সুনামগঞ্জে শিশুকন্যা ধর্ষন ,আহত ভাইয়ের মৃত্যু

সুনামগঞ্জে শিশুকন্যা ধর্ষন ,আহত ভাইয়ের মৃত্যু
সুনামগঞ্জে শিশুকন্যা ধর্ষন ,আহত ভাইয়ের মৃত্যু

 সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে ১০বছরের এক শিশুকন্যাকে জোরপূর্বক ধর্ষন ও ছোট ভাইয়ের কোদালের আঘাতে আহত বড় ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

আজ রবিবার (৩১ অক্টোবর) দুপুরে ধর্ষিতা শিশু কন্যার বাবা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। লম্পট ধর্ষকের নাম- মিজানুর রহমান (২১)। সে জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের সোহালা গ্রামের জাহের মিয়ার ছেলে। আর মৃত ভাইয়ের নাম- হারিছ মিয়া (৩০)। সে একই উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের রজনী লাইন গ্রামের সোহরাব মিয়ার বড় ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গতকাল শনিবার (৩০ অক্টোবর) রাত অনুমান সাড়ে ৮টায় জেলার তাহিরপুর উপজেলার সোহালা গ্রামের লম্পট মিজানুর রহমান তার প্রতিবেশী শিশুকন্যার বাড়িতে প্রবেশ করে তাকে জোরপূর্বক ধর্ষন করে। ওই সময় শিশুকন্যার চিৎকার শুনে তার মা বাবা ছুটে আসলে ধর্ষনকারী পালিয়ে যায়।
অপরদিকে পারিবারিক কলহের জের ধরে একই উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের রজনী লাইন গ্রামের সোহরাব মিয়ার বড় ছেলে হারিছ মিয়াকে তারই ছোট ছেলে সেলিম মিয়ার কোদাল দিয়ে মাথা আঘাত করে। এঘটনা সে গুরুতর আহত হলে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পৃথক ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার সাংবাদিকদের বলেন- শিশুকন্যা ধর্ষনের বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আর ছোট ভাইয়ের দোকালের আঘাতে আহত বড় ভাইয়ের মৃত্যুর ঘটনাটি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এব্যাপারে কেউ লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply