শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে নগরীতে মোবাইল ও টাকাসহ ২ চোর গ্রেফতার

রাজশাহীতে নগরীতে মোবাইল ও টাকাসহ ২ চোর গ্রেফতার

রাজশাহীতে নগরীতে মোবাইল ও টাকাসহ ২ চোর গ্রেফতার
রাজশাহীতে নগরীতে মোবাইল ও টাকাসহ ২ চোর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে মোবাইল ফোন ও টাকা চুরির অভিযোগে দুই চোরকে গ্রেফতার করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। এসময় আসামীদের হেফাজত হতে চুরি যাওয়া মোবাইল ফোন ও টাকা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার রায়পাড়া গ্রামের মোঃ ইব্রাহিমের ছেলে মোঃ ইমন (২০) ও মোঃ বিপ্লবের ছেলে বাপ্পী (১৯)।

ঘটনা সূত্রে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বাগানটুলী গ্রামের মৃত অজেদ মিস্তির ছেলে মোঃ রেজাউল (৪৪)। সে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার রায়পাড়া এলাকার বদরুল ইসলামের নির্মাণাধীন বিল্ডিং-এ রাজমিস্ত্রির কাজ করে এবং সেই বিল্ডিং এর দ্বিতীয় তলায় থাকতো।

গত ৩১ অক্টোবর ২০২১ রাত্রী (৩০ অক্টোবর ২০২১ দিবাগত রাত) ৪ টার দিকে রেজাউল প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে দেখে তার মোবাইল ফোন নাই এবং তাদের ব্যাগ গুলি এলোমেলো অবস্থায় পড়ে আছে এবং ব্যাগের রাখা ৪ হাজার টাকা চুরি হয়েছে।

চুরির বিষয়টি তাৎক্ষনিকভাবে কাশিয়াডাঙ্গা থানা পুলিশকে জানালে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ জনাব এসএম মাসুদ পারভেজের নেতেৃত্বে এসআই মোঃ সিরাজুল ইসলাম ও তার টিম দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুরো ৭মতলা বিল্ডিংটি তল্লাশী করে। একপর্যায়ে ২য় তলার বাথ রুমের ফলস্ ছাদের ভিতরে হতে আসামী মোঃ ইমনকে গ্রেফতার করে। এসময় আসামীর কাছ থেকে চুরি যাওয়া মোবাইল ফোন ও ৪ হাজার টাকা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানায়, তার অপর সহযোগীর নাম বাপ্পী। সে পুলিশে উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে। পরবর্তীতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ অভিযান পরিচালনা করে রাতেই আসামী বাপ্পীকে তার বাড়ী হতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply