শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে ‘জাল টাকা বড় চালান ও টাকা তৈরি সরঞ্জাম উদ্ধার সংবাদ সম্মেলনে ডিবি

রাজশাহীতে ‘জাল টাকা বড় চালান ও টাকা তৈরি সরঞ্জাম উদ্ধার সংবাদ সম্মেলনে ডিবি

নিজস্ব প্রতিবেদক : জাল টাকা দিয়ে মাদকদ্রব্য কেনা বেচা হয়ে থাকে এমন স্বীকারোক্তি দিয়েছে রাজশাহী মহানগর ডিবির কাছে গ্রেফতার হওয়া চার ব্যবসায়ী।

ডিবি জানায়, গ্রেফতারকৃতরা তারা সঙ্গবদ্ধ চক্র। তারা এক লাখ জাল টাকা ১০ হাজার টাকায় বিক্রি করে। গ্রেফতারকৃতদের থেকে আট লাখ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়।

আজ বুধবার বেলা ১১টার দিকে রাজশাহী মহানগর ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানায়।

গ্রেফতারকৃত জাল টাকার ব্যবসায়ীরা হলেন, নগরীর উপকণ্ঠ কাটাখালীর শ্যামপুর পশ্চিমপাড়া এলাকার সামাউন আলীর ছেলে জনি হাসান (২৪), মাসুদ রানার ছেলে জনি আলী।

এছাড়া গোদাগাড়ীর ফুলবাড়ী এলাকার নুরুল ইসলামের ছেলে ইনসান মিয়া ও হরিয়ান পশ্চিমপাড়া এলাকার রেজাউল করিমের ছেলে সুমন রানা (২৭)।

ডিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাতে ডিবি জানতে পারে কাটাখালীর দেওয়ানপাড়া এলাকায় একটি চক্র জাল টাকা কেনা-বেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে সুমনের বাড়ির নীচতলার একটি কক্ষে অভিযান পরিচালনা করে জাল টাকা তৈরি সরঞ্জাম উদ্ধার করা হয়। এসময় একটি ল্যাপটপ, একটি প্রিন্টার ও জালটাকা তৈরি কাজ উদ্ধার করা হয়।

মতিহার বার্তা ডট কম- ২০  মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply