শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বাগাতিপাড়ার কৃষি উপকরণ বিতরণ

বাগাতিপাড়ার কৃষি উপকরণ বিতরণ

বাগাতিপাড়ার কৃষি উপকরণ বিতরণ
বাগাতিপাড়ার কৃষি উপকরণ বিতরণ

আরিফুল রুবেল,স্টাফ রিপোর্টারঃ নাটোরের বাগাতিপাড়ায় প্রান্তিক কৃষকদের মাঝে প্রণোদনার বীজ, সার ও কম্বাইন্ড হার্ভেষ্টার মেশিন বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (০২ নভেম্বর) দুপুরে জিমনেশিয়াম হল রুমে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ৫৬০ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে এসব বীজ ও সার বিতরণ করা হয়।

বিতারণকালে ইউএনও প্রিয়াংকা দেবী পাল’র সভাপতিত্বে ও শিল্পকলা একাডেমির প্রশিক্ষক আরশাদ আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

এসময় বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী, উপজেলা কৃষি কর্মকর্তা মোমরেজ আলী, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মনিরুজ্জান ও ফারহানা কনক, জেলা আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইউনুস আলী, উপজেলা আ’লীগ সহ-সভাপতি নুরুল ইসলাম ঠান্টু, বাগাতিপাড়ার মডার্ন প্রেসক্লাব’র সভাপতি মহিদুল ইসলাম মনি ও সেক্রেটারী রিয়াজুল ইসলাম রিয়াজ প্রমুখ।

পরে পৌরসভা ও ৬ টি ইউনিয়নের ৪৮০ জনকে ১ কেজি সরিষা বীজ, ১০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি এবং ৮০ জনকে ৮ কেজি খেসাড়ী বীজ, ১০ কেজি ডিএপি, ৫ কেজি পটাশ সার বিতরণ করা হয়। একই সাথে কৃষক মেহেদী হাসানকে ৫০ শতাংশ ভূর্তকীতে ১৪ লাখ টাকা মূল্যের একটি কম্বাইন্ড হার্ভেষ্টার মেশিন বিতরণ করা হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply