শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে আ‘লীগের উদ্যোগে ৬০ হাজার প্যাকেট খাবার বিতরণ

রাজশাহীতে আ‘লীগের উদ্যোগে ৬০ হাজার প্যাকেট খাবার বিতরণ

রাজশাহীতে আ‘লীগের উদ্যোগে ৬০ হাজার প্যাকেট খাবার বিতরণ
রাজশাহীতে আ‘লীগের উদ্যোগে ৬০ হাজার প্যাকেট খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার : জেল হত্যা দিবস উপলক্ষে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সাংগঠনিক ৫টি থানা এলাকার বিভিন্ন স্থানে সাড়ে ৬ হাজার প্যাকেট এবং প্রায় ৩০টি মাদ্রাসায় উন্নত মানের খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার (৩ নভেম্বর) মহানগর আওয়ামী লীগের কার্যালয়, মতিহার থানার আওতায় নাজির মোড় ও কাজলা এলাকায়, বোয়ালিয়া পূর্ব থানার আওতায় বেলদারপাড়ায়, রাজপাড়া থানার আওতায় সিএন্ডবি মোড়ে, বোয়ালিয়া পশ্চিম থানার আওতায় পিডিবি মোড়ে, শাহ মখদুম থানা এলাকার আওতায় নওদাপাড়া বাজারে গরীব ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করা হয়। রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেনী ও সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার সহ সংশ্লিষ্ট থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply