শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীতে স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

রাজশাহী নগরীতে স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

রাজশাহী নগরীতে স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্মহত্যা
রাজশাহী নগরীতে স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে স্ত্রীর উপর অভিমান করে স্বামী মোঃ ইসমাইল হোসেন (২৩) আত্মহত্যা করেছে।
বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে নিজ শয়ন কক্ষে ঘরের টিনের বাঁশের সাথে গানছা পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। মৃত ইসমাইল মহানগরীর চন্দ্রিমা থানাধিন পবা নতুন পাড়া এলাকার মো. শহিদুলের ছেলে।

স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জের ধরে গত প্রায় ১মাস আগে ইসমাইলের স্ত্রী তার বাবার বাড়ি চলে যায়। এরপর থেকে স্ত্রীকে বুঝিয়ে নিজ বাড়িতে আনার জন্য প্রায়ই শ^শুর বাড়িতে যায় ইসমাইল।

গতকাল বৃহস্পতিবারও স্ত্রীকে আনার জন্য গিয়েছিলো সে। কিন্তু স্ত্রীকে আনতে ব্যর্থ হয় ইসমাইল। পরে সকাল সাড়ে ৯টার দিকে সকলের অগচরে নিজ শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

জানতে চাইলে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমরান হোসেন জানান, পবা নতুন পাড়া এলাকার নিজ বাড়ি থেকে ইসমাইল নামে এক ব্যক্তির গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পরে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।
এ ব্যপারে চন্দ্রিমা থানায় একটি (ইউডি) অপমৃত্যুর মামলা রুজু হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply