শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী মহানগরীতে গ্রামীণফোনের তৃতীয় গ্রাহক সেবা কেন্দ্রের উদ্বোধন

রাজশাহী মহানগরীতে গ্রামীণফোনের তৃতীয় গ্রাহক সেবা কেন্দ্রের উদ্বোধন

রাজশাহী মহানগরীতে গ্রামীণফোনের তৃতীয় গ্রাহক সেবা কেন্দ্রের উদ্বোধন
রাজশাহী মহানগরীতে গ্রামীণফোনের তৃতীয় গ্রাহক সেবা কেন্দ্রের উদ্বোধন

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে গ্রামীণফোনের আরও একটি নতুন গ্রাহক সেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় অলকার মোড় বালিঘাটা হাউজে গ্রামীণফোনের নতুন এই গ্রাহক সেবা কেন্দ্রের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির নবনির্বাচিত সভাপতি মোঃ মাসুদুর রহমান রিংকু।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, নতুন একটি গ্রাহক সেবাকেন্দ্র চালুর মাধ্যমে রাজশাহীতে গ্রামীণফোনের গ্রাহকদের সেবাপ্রাপ্তির নতুন দ্বার উন্মোচিত হলো। এখান থেকে গ্রাহকরা চাহিদা মতো সকল সেবা পাবেন।

মেয়র আরো বলেন, রাজশাহীতে শিল্পায়ন ও কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে বিভিন্ন উদ্যোগ চলমান রেখেছি। তবে শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে নিজে উদ্যোক্তা হওয়ার চেষ্টা করতে হবে। নিজে উদ্যোক্তা হলে অনেকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।

উল্লেখ্য, করোনাকালীন সময়ে গ্রাহকসেবা মানুষের দৌড়গৌরায় পৌছে দিতে উদ্যোগ গ্রহণ করে গ্রামীণফোন। এরই ধারাবাহিকতায় গত জুলাই মাসে সাহেব বাজার বড় রাস্তার সামনে রাজশাহীতে প্রথম একটি গ্রাহক সেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়। এরপই ধারাবাহিকতায় অলকার মোড় বালিঘাটা হাউজে বড় পরিসরে রাজশাহীতে গ্রামীণফোনের তৃতীয় গ্রাহক সেবা কেন্দ্রের উদ্বোধন করা হলো। এখানে গ্রামীণফোনের সকল পণ্য ও সেবা ছাড়াও বিখ্যাত ব্যান্ডের মোবাইল এক্সেসরিজ পাওয়া যাবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গ্রামীণফোন প্রতিনিধি রাজশাহী সার্কেল বিজনেস হেড আশফাকুজ্জামান চৌধুরী, হেড অফ রিটেইল মোঃ কামরুল আলম সরকার, রিজওনাল হেড মোঃ নুরুল আমিন সরকার, সার্কেল রিটেইল হেড নান্টু চন্দ্র দাস, রাজশাহী মার্কেটিং হেড মোঃ শাহিনুর রহমান, রাজশাহী রিটেইল চ্যানেল ম্যানেজার ফরহাদ মোহাম্মদ চৌধুরী, নতুন এই সেবা কেন্দ্রের সত্বাধিকারী জিয়া হাসান আজাদ হিমেল সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply