শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে পূর্ব শত্রুতার জের ধরে যুবক খুন, গ্রেফতার ১

রাজশাহী নগরীতে পূর্ব শত্রুতার জের ধরে যুবক খুন, গ্রেফতার ১

রাজশাহী নগরীতে পূর্ব শত্রুতার জের ধরে যুবক খুন, গ্রেফতার ১
রাজশাহী নগরীতে পূর্ব শত্রুতার জের ধরে যুবক খুন, গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর রাণীনগর এলাকায় দুষ্কৃতিকারীদের ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন।  শনিবার (৬ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে রাণীনগর এলাকার সিটি হাসপাতাল সংলগ্ন নিহত যুবকের বাসায় এই ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মো. পিয়ারুল ইসলাম পিরু (৩৪)। তিনি ওই এলাকার মৃত কুরবান আলীর ছেলে। নিহত পিরুর লাশের সুরতহাল প্রতিবেদন করে বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে শিমুল নামের একজনকে আটক করেছে পুলিশ। বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মন এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় বাড়ির পাশের মোড়ে পিরুর সাথে কথা কাটাকাটি হয় কয়েকজনের। এরপরে পিরু বাড়িতে চলে আসে। কিছুক্ষণ পরে কয়েকজন গিয়ে বাড়ির দরজায় পিরু পিরু বলে ডাকাডাকি করে। এক পর্যায়ে পিরু রুম থেকে বাইরে আসলে তাকে লাঠি-শোঠা দিয়ে মারধর করে। এসময় হত্যাকারীরা বুকে ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরিবারের লোকজন তাকে হাসপাতালে নেয়ার পথেই সে মারা যায়।

পিরুর বড়ভাই শফিকুল ইসলাম বলেন, ‘আমি বাড়িতে ছিলাম না। বাড়ির লোকজন বুঝে ওঠার আগেই হত্যাকারীরা পালিয়ে যায়। বিষয়টি জানতে পেরে বাড়িতে এসে ছোট ভাইয়ের রক্তমাখা লাশ দেখি।’

ওসি  বলেন, ‘যারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে প্রাথমিকভাবে পুলিশ তাদের চিনতে পেরেছে। তবে তদন্তের স্বার্থে কারও নাম বলা সম্ভব হচ্ছে না। এছাড়া শিমুল নামের একজনকে আটক করা হয়েছে। তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরী করে মরদেহ রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ইতোমধ্যেই ঘটনাস্থলে অপরাধ দমন ইউনিটের (সিআইডি) একটি দল হত্যাকাণ্ডের আলামত সংগ্রহ করছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বাকিদেরকেও আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। আশা করছি, দ্রুতেই তাদেরকে আটক করা সম্ভব হবে।’ মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বাংলার বিবেক/  জি আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply