শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
মোহনপুরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

মোহনপুরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

মোহনপুরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
মোহনপুরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

মোহনপুর প্রতিনিধি : মোহনপুর উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে রবি ২০২১-২২ মৌসুমে ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে সরিষা,গম.ভুট্টা,সূর্যমূখী,মসুর কালাই,খেসারী কালাই,পেয়াজ সহ ক্ষুদ্র ও প্রান্তিক ১৫২০ জন কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ নভেম্বর) দুপুরে উপজেলা হল রুমে এ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠনের সভাপতিত্ব করে উপজেলা নির্বাহী অফিসার সানওয়ার হোসেন, প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড : আব্দুস সালাম, সাগত বক্তব্য রাখেন কৃষি কর্মকর্তা রহিমা খাতুন।

এ সময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তা, কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ,কৃষক লীগের সভাপতি মহসিন আলী,সাধারণ সম্পাদক আলী হোসেন,ইউপি সদস্য ইসরাইল হোসেন,আশরাফ আলী সহ উপসহকারী কৃষি কর্মকর্তা ও কৃষকগণ উপস্থিত ছিলেন,অনুষ্টান পরিচালনা করেন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা এম.এ মান্নান।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply