শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে প্রেমিকার সামনেই যুবকের আত্মহত্যা, দুই তরুণী আটক

রাজশাহীতে প্রেমিকার সামনেই যুবকের আত্মহত্যা, দুই তরুণী আটক

রাজশাহীতে প্রেমিকার সামনেই যুবকের আত্মহত্যা, দুই তরুণী আটক
রাজশাহীতে প্রেমিকার সামনেই যুবকের আত্মহত্যা, দুই তরুণী আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে প্রেমিকার সামনেই বুকে চাকু মেরে ও বিষপান করে যুবক আত্মহত্যার ঘটনায় দুই তরুণীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে নগরীর রাজপাড়া থানা পুলিশ।

মঙ্গলবার (০৯ নভেম্বর) দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগ থেকে তাদেরকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে রাজপাড়া থানার ওসি মো. মাজহারুল ইসলাম বলেন, ‘তাদেরকে আটক করা হয়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। আটককৃত তরুণীর একজনের নাম জেমি, অপর জনের নাম তুলি।

এর আগে দুপুর দেড়টার দিকে মহানগরীর লক্ষ্মীপুর এলাকার মাস্টার শেফ বাংলা রেস্তোরাঁ সংলগ্ন এলাকায় মো. বুলবুল আহমেদ (২৬) নামের এক যুবক তার প্রেমিকার সঙ্গে অভিমান করে তার সামনেই আত্মহত্যা করে। নিহত যুুবক জেলার পুঠিয়া উপজেলার তারাপুুর গ্রামের আমিরুল আহমেদের ছেলে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে দুই যুবক এবং এক তরুণী লক্ষীপুরের মাস্টারশেফ বাংলা রেস্তোরাঁ থেকে কাচ্চি বিরানি পার্সেল নিয়ে বাইরে বের হন। বিরিয়ানি নেয়ার সময় হোটেলের এক বয়কে তারা ৩০ টাকা বকশিসও দেয়।

বাইরে বের হয়েই দুই যুবকের একজন (বুলবুল) কোনো এক অভিমানে ওই তরুণীর (প্রেমিকা) সামনেই প্রথমে বিষপান করেন। এরপর ওই প্রেমিক যুবক তার বুকের বাম পাশে ছুরি দিয়ে সজোরে আঘাত করেই ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন। পরে আশেপাশের লোকজন গুরুতরবস্থায় রাজশাহী মেডিক্যাল (রামেক) কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃতঘোষণা করেন।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমরা ঘটনাস্থলের আশেপাশের সিসি টিভির ফুটেজ পর্যবেক্ষণ করছি। যাচাই-বাছাই করে ঘটনা সম্পর্কে কিছুটা ধারনা পাওয়া যাবে। এছাড়া নিহত যুবকের সঙ্গে থাকা দুই তরুণীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
তাদেরকে বর্তমানে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আর যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে রাখা আছে। রেস্তোরাঁ ও এর আশেপাশের ফুটেজ যাচাই-বাছাই ও আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply