শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
চারঘাটে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেফতার

চারঘাটে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেফতার

চারঘাটে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেফতার
চারঘাটে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহীর চারঘাটে ১০৫ বোতল ফেনসিডিল সহ মোঃ সান্টু প্রামাণিক (৩০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার রাত সোয়া ৮টার সময় চারঘাট থানাধীন তাতারপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভযানিক দল।

গ্রেফতার মোঃ সান্টু প্রামাণিক পুঠিয়া থানাধিন মালিপাড়া গ্রামের মোঃ ছামাদ প্রামাণিকের ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিত্বে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে, চারঘাট থানাধীন মালেকার মোড় হতে তাতারপুর হয়ে ২জন মাদক কারবারী যাত্রী বেশে ব্যাটারী চালিত অটোগাড়ী যোগে মাদকদ্রব্যসহ বানেশ্বর বাজার এলাকার দিকে যাচ্ছে। এমন তথ্যেও ভিত্তিতে তাতারপুর গ্রামের জনৈক মুক্তার হোসেনের কারখানার পাশে অবস্থান করে র‌্যাব সদস্যরা।

এরপর অটোটি ওই স্থান দিয়ে যাওয়ার সময় সংকেত দিয়ে থামানোর সাথে সাথে অটোর সামনের সীটে বসে থাকা ২ জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে ঘটনাস্থল থেকে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ১ জনকে গ্রেফতার করা হয়।

এ সময় তার হাতে থাকা প্লাস্টিকের বস্তায় তল্লাশী চালিয়ে ১০৫ বোতল ফেসসিডিল জব্দ করা সহ মাদক কারবারী মোঃ সান্টু প্রামাণিককে গ্রেফতার করা হয়।

এ ব্যপারে গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণি ১৪(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply