শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
শহীদ নূর হোসেন আমাদের প্রেরণা: আসাদ

শহীদ নূর হোসেন আমাদের প্রেরণা: আসাদ

শহীদ নূর হোসেন আমাদের প্রেরণা: আসাদ
শহীদ নূর হোসেন আমাদের প্রেরণা: আসাদ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, শহীদ নূর হোসেন আমাদের প্রেরণা, আমাদের চেতনা। অসাম্প্রদায়িক ও অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর শক্তি। নূর হোসেনের আত্মত্যাগ আমাদের মনোবল বাড়িয়ে দেয়।

যে অসাম্প্রদায়িক বাংলাদেশের জন্য তিনি জীবন উৎসর্গ করেছেন সেই আদর্শের প্রতি আমাদের শ্রদ্ধা থাকতে হবে। শহীদ নূর হোসেন দিবসের আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল রাজশাহী নগরীর লক্ষ্মীপুরে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

আসাদুজ্জামান আসাদ আরো বলেন, “নূর হোসেন পৃথিবীর একমাত্র জীবন্ত পোস্টার। নূর হোসেন যে চেতনায় উদ্বুদ্ধ হয়েছিলো সেই চেতনায় আমাদের টিকে থাকতে হবে। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে নূর হোসেন আত্ম উৎসর্গ করেছেন। আমরা আগামী দিনের রাজনৈতিক পথ পাড়ি দিবো এই চেতনা ধারণ করেই। স্বৈরাচার এবং সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যে লড়াই, সেই লড়াইয়ে অবশ্যই আমরা ঐক্যবদ্ধ থাকবো। এই হলো আজকের দিনের শপথ।
সাবেক ছাত্র নেতা শফিকুজ্জামান শফিকের পরিচালনায় সভায় আরও উপস্থিত ছিলেন, আশির দশকের ছাত্র নেতা হাবিবুর রহমান বাবু, মেরাজুল ইসলাম মেরাজ, কামরান হাফিজ ইয়ামিন, সাহরিয়ার রহমান সন্দেশ, হাসান খান, আনারুল ইসলাম বকুল, নাসির উদ্দীন রুবেল, মোস্তাফিজুর রহমান সাগর প্রমুখ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply