শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাবি ছাত্রীকে প্রেমের প্রস্তাব, ক্যাম্পাসে ২ প্রেমিকের মধ্যে মারামারি

রাবি ছাত্রীকে প্রেমের প্রস্তাব, ক্যাম্পাসে ২ প্রেমিকের মধ্যে মারামারি

রাবি ছাত্রীকে প্রেমের প্রস্তাব, ক্যাম্পাসে ২ প্রেমিকের মধ্যে মারামারি
রাবি ছাত্রীকে প্রেমের প্রস্তাব, ক্যাম্পাসে ২ প্রেমিকের মধ্যে মারামারি

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চারুকলা ভবনের ভেতরে ঢুকে এক ছাত্রকে মারধরের ঘটনা ঘটেছে। এ সময় সুলতান মোহাম্মদ আল নূর নামে বহিরাগত এক যুবককে আটক করে পুলিশে দিয়েছেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বুধবার বিকেল ৪টার দিকে শিল্পাচার্য জয়নুল আবেদীন ভবনের সামনে থেকে তাকে আটকের পুলিশে দেওয়া হয়।
জানা গেছে, আটক সুলতান স্থানীয় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে সদ্য পাস করেছেন। মারধরের শিকার মশিহুর আলম মেহেদী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সিরামিক অ্যান্ড স্কাল্পটার বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাচ্যকলা বিভাগের তৃতীয় বর্ষের এক শিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন সুলতান। তবে মশিহুরের সঙ্গে ওই শিক্ষার্থীর সম্পর্ক থাকার ব্যাপারটি জানতে পারেন তিনি। এতে ক্ষিপ্ত হয়ে বুধবার দুপুর আড়াইটার দিকে চারুকলা ভবনের দ্বিতীয় তলায় শিক্ষার্থীদের সামনেই মশিহুরকে মারধর করেন সুলতান।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. লিয়াকত আলী জানান, প্রেম সম্পর্কিত একটি ঘটনায় চারুকলা ভবনে এসে বহিরাগত এক শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে মারধর করে। তাকে এরই মধ্যে পুলিশে কাছে সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply