শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে সটগান ও ধারালো চাকু নিয়ে ফেসবুকে হুমকি! কে এ সোহাগ? ভিডিও

রাজশাহীতে সটগান ও ধারালো চাকু নিয়ে ফেসবুকে হুমকি! কে এ সোহাগ? ভিডিও

রাজশাহীতে সটগান ও ধারালো চাকু নিয়ে ফেসবুকে হুমকি! কে এ সোহাগ? ভিডিও
রাজশাহীতে সটগান ও ধারালো চাকু নিয়ে ফেসবুকে হুমকি! কে এ সোহাগ? ভিডিও

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে সটগান ও ধারালো চাকু হাতে হুমকি প্রদানের ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

শুক্রবার ১৩ নভেম্বর দিবাগত রাত সাড়ে ৩টার দিকে Md. shohag Reza (সোহাগ রেজা) নামের একটি ফেসবুক আইডি থেকে এমন ভিডিও ও ছবি ছড়িয়ে পড়েছে। এরপর থেকেই ছবিটি নিয়ে শুরু হয়েছে ব্যাপক সমালোচনা।

২ মিনিট ৫ সেকেন্ডের একটি ভিডিও ও দুটি ছবি আপলোড করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি যুবক নিজে নিজে ভিডিও করছে। একজন লুঙ্গি পড়া ব্যক্তি মোবাইল ফোনে কথা বলছে, তার পাশে একজন বসে মোবাইল নিয়ে ব্যাস্ত ও অন্যজন দরজার পাশে মোবাইল দেখছেন।

ফেসবুকের লিং: https://www.facebook.com/shohag.reza.965/videos/220566386849836 

এছাড়া একটি ছবিতে সটগান ও অন্য ছবিতে চারজনের একত্রিত ছবি পোস্ট করা হয়। এমন ছবি ও ভিডিওটি নেটিজনদের মাঝে শাড়া ফেলেছে। বিভিন্নজন বিভিন্ন মন্তব্য করেছেন।

এটা নিয়ে মানুষের মাঝে ভীতি সৃষ্টি হওইয়ায়, কেউ কেউ মন্তব্য করেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ ধরনের ছবি পোস্ট করা কতকু সমীচীন? এসকল ব্যক্তিদের দ্বারা সমাজে যেকোনো অপরাধ সংগঠিত হওয়ার আশংকা থেকেই যায়। দ্রুত এদের আইনের আওতায় আনা প্রয়োজন বলে মনে করেন অনেকে।

এ ঘটনায় আরএমপি পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসকে ফোনে পাওয়া যায়নি, ফলে তার মন্তব্য জানা সম্ভব হয়নি।

সোহাগ রেজা ওই ভিডিওটিতে লিখেছেন, অরিজিনাল মেশিন তৈরি করে রেখে এসেছি। রাজশাহীতে আমি আগামী ২ বছর পরে আসছি। অরিজিনাল সটগান মেশিন দেখলেই বুঝবে। মেশিনটার পাশে সোফার কাভার ও বসে আছে সোফার কভার এক আছে। আমি রাজশাহী আসব এসে ডাইরেক মাথার খুলি উরায় দিমু। যেখানে ছাত্রলীগ নেতা গোলামরে খুন করিয়েছিল যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নেতা ও তার মেজো ভাই টগর আলী, মাদারচোদ আমাকে ছোট করিয়েছে রাজশাহী গুড়িপাড়া মোড়ে।

কে এই সোহাগ, দুই বছর সে কোথায় ছিলো, টগর কার ছোট ভাই, কে এ সাবেক যুবলীগ নেতা, কার মাথার খুলি উরিয়ে দেয়ার হুমকি প্রদান করেছে এ নিয়ে নানান প্রশ্ন দেখা দিয়েছে নেটিজেনদের মাঝে।

পাঠকদের জন্য হুবাহু তুলে ধরা হলো সোহাগ এর মন্তব্য। 

অরিজিনাল মেশিন তৈরী কোরে রেখে এসেছি রাজশাহীতে আমি আগামী ২বছর পরে রাজশাহী আসতেছি অরিজিনাল সটগান মেশিন দেখলেই বুঝবে মেশিনটার পাসে সোফার কভার ও বোসে আছে সোফার কভার এক আছে।আমি রাজশাহী আসবো এসে ডাইরেক মাথার খুললি উরাই দিমু জেখানে ছাত্র লীগ নেতা গোলাম রে খুন কোরেছিলো যুবলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক নেতা ও তার মেজো ভাই টগর আলি মাদারচোদ আমাকে ছোট কোইরাছে রাজশাহী গুড়িপাড়া মোড়ে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply