শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মর্মান্তিক সড়ক দুর্ঘটনা, রাজপুত পরিবারের ৫ জনের মৃত্যু

মর্মান্তিক সড়ক দুর্ঘটনা, রাজপুত পরিবারের ৫ জনের মৃত্যু

মর্মান্তিক সড়ক দুর্ঘটনা, রাজপুত পরিবারের ৫ জনের মৃত্যু
মর্মান্তিক সড়ক দুর্ঘটনা, রাজপুত পরিবারের ৫ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক: সবে একবছর হয়েছে প্রয়াত হয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এখনও তাঁর মৃত্যুর শোক কাটিয়ে উঠতে পারেনি পরিবার। তার মধ্যেই মঙ্গলবার সাত সকালে বিহারের লাখিসারাইতে গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন সুশান্তের পাঁচ পরিজন। তাঁর মধ্যে রয়েছে সুশান্তের দুই ভাগ্নে। এছাড়াও মৃত্যু হয়েছে সুশান্তের  বড় জামাইবাবু ওপি সিং-এর জামাইবাবু।

মঙ্গলবার সকাল সোয়া ৬টার দিকে ঘটে এই ভয়ঙ্কর দুর্ঘটনা। পরিবারের পাঁচ সদস্য ছাড়াও ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে গাড়ির চালকের। গুরুতর আহত আরও চারজন। দুর্ঘটনায় নিহত পাঁচজনের দেহ ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে বিহারের লাখিসরাই হাসপাতালে।

অন্যদিকে, আহতদের চিকিৎসার জন্যে পাঠানো হয়েছে পাটনা হাসপাতালে। জানা গেছে, ভোরের দিকে হলসি থানার অন্তর্গত এলাকায় ট্রাক ও সুমোর মুখোমুখি সংঘর্ষ হয় তাতেই প্রাণ হারান সুশান্তের আত্মীয়রা। মৃতদের সকলেই পরিবারের এক সদস্যের শেষকৃত্যে যোগ দিতে পাটনা গিয়েছিলেন। সেখান থেকে অনুষ্ঠানে জামুইখেরা ফেরার পথে ঘটে ভয়ঙ্কর দুর্ঘটনা। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

মৃতের তালিকায় রয়েছে লালজিত সিং, ভাগ্নে নেমানি সিং ওরফে অমিত শংকর, রামচন্দ্র সিং এবং মগিনা দেবী, অনীতা দেবী-র নাম। প্রত্যক্ষদর্শীদের মতে ভোরের দিক কুয়াশা ছিল, এদিকে যে সুমোতে সুশান্তের আত্মীয়েরা ছিলেন সেই গাড়ির গতিও নিয়ন্ত্রণে না থাকায় ঘটে দুর্ঘটনা।

গত বছর আচমকা প্রয়াত হন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তিনি মারা যাওয়ার পর তাঁর আত্মহত্যার তদন্তে নামে এনসিবি, ইডি সহ একাধিক কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এই ঘটনায় নাম জড়ায় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর নাম। তাঁর বিরুদ্ধে আর্থিক তছরুপ, মাদক পাচার থেকে শুরু এরকম নানা অভিযোগ ওঠে। এমনকী জেলবন্দিও করা হয় রিয়া ও তাঁর ভাইকে। সুশান্তের মৃত্যুর পর ক্রমাগত সাওয়াল তুলেছেন অঙ্কিতা। সরাসরি না হলেও অভিনেতার অকাল মৃত্যু নিয়ে রিয়া চক্রবর্তীকে কাঠগড়ায় তোলেন সুশান্তের প্রাক্তন অঙ্কিতা লোখান্ডে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply