শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
চুনা পাথরের পরিবর্তে মোংলা বন্দরে আসলো বিদেশি মদ!

চুনা পাথরের পরিবর্তে মোংলা বন্দরে আসলো বিদেশি মদ!

চুনা পাথরের পরিবর্তে মোংলা বন্দরে আসলো বিদেশি মদ!
চুনা পাথরের পরিবর্তে মোংলা বন্দরে আসলো বিদেশি মদ!

বাগেটহাট প্রতিনিধি: শুল্ক ফাঁকি দিয়ে মিথ্যা ঘোষণায় মোংলা বন্দরে আমাদানি হওয়া বিদেশি মদের একটি চালান জব্দ করা হয়েছে। মোংলা কাস্টমস হাউসের শুল্ক গোয়েন্দা বিভাগ মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে এই চালান জব্দ করে। তবে এরসাথে কোন চক্রকে আটক করা যায়নি।

মোংলা কাস্টমস হাউসের কমিশনার মোহাম্মদ হোসেন আহম্মেদ এ তথ্য জানিয়ে বলেন, এদিন দুপুরে পণ্যভর্তি কন্টেইনার কায়িক পরীক্ষণের সময় বিপুল পরিমান মদ পাওয়া যায়। কিন্তু মদের পরিবর্তে ওই কন্টেইনারে আসার কথা ছিল চুনা পাথর (কুইক লাইম)। সংশ্লিষ্ট আমদানিকারক ফাহাদ ট্রেডিং এই মিথ্যা ঘোষনা ও শুল্ক ফাঁকি দিয়ে মোংলা বন্দরে এই চালান আনে বলেও জানান কমিশনার।

মোংলা কাস্টমস কমিশনার আরও বলেন, গত ১৫ মার্চ সিঙ্গাপুর পতাকাবাহী এম ভি কোটারিয়া জাহাজ মোংলা বন্দরে কন্টেইনার নিয়ে আসে। ওই আমদানি কারক প্রতিষ্ঠান বন্দর জেটিতে আনা কন্টেইনার ভর্তি মাল ছাড় না করাতে বন্দরের ট্রাফিক বিভাগ থেকে ওই কন্টেইনারের মালালাম নিলামে তোলার জন্য কাষ্টমকে পত্র প্রদান করে। যার প্রেক্ষিতে কাষ্টম কর্তৃকপক্ষ ওই কন্টেইনারের পণ্য ইনভেন্টরী করার উদ্দেশ্যে মঙ্গলবার কন্টেইনারটি খুললে কন্টেইনারের মধ্যে চুনা পাথরের (কুইক লাইম) পরিবর্তে ৭২৯ কার্টুন মদ পাওয়া যায়। প্রতি কার্টুনে ১২ টি করে বোতল আছে বলেও জানান তিনি।

এদিকে এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

মঙ্গলবার দুপুরে মদের চালান উদ্ধারের সময় বন্দর জেটিতে মোংলা কাস্টমস কর্তৃপক্ষের কর্মকর্তা, মোংলা থানা পুলিশ, গোয়ান্দা বিভাগ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply