শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে দুঃস্থ সাঁতারু ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ

রাজশাহীতে দুঃস্থ সাঁতারু ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ

রাজশাহীতে দুঃস্থ সাঁতারু ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ
রাজশাহীতে দুঃস্থ সাঁতারু ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ

ক্রীড়া ডেস্ক: রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাঁতার সমিতির আহবায়ক মোঃ আব্দুল হান্নান শীতের শুরুতেই সাঁতারুদের কথা বিবেচনা করে নিজ উদ্দ্যোগে গতকাল মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে সুইমিংপুলে শীত নিবারনের জন্য প্রায় ৫০ জন সাঁতারু ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

রাজশাহী জেলা সাঁতার সমিতির আহবায়ক মোঃ আব্দুল হান্নের সভাপতিত্বে কম্বল বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী। এর আগে তিনি বলেন খেলাধুলার মধ্যে সাঁতার একটি উন্নত ধরনের প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় নিয়মিত অংশ গ্রহন করলে আর ব্যায়ম করার প্রয়োজন হয় না। তাই উপস্থিত সাঁতারুদের নিয়মিত সাঁতার করার আহবান জানান।

এছাড়াও কম্বল বিতরণ অনুষ্ঠানের সভাপতি হান্নান বলেন দীর্ঘ মেয়াদী সাঁতার প্রশিক্ষন এর ব্যবস্থা গ্রহন করা হবে। এখানে অংশ গ্রহনকারীদের থাকা খাওয়াসহ যাবতীয় ব্যয় তিনি নিজেই বহন করবেন বলে জানান।

এর জন্য জেলা ক্রীড়া সংস্থাকে কোন অর্থ ব্যয় করতে হবেনা। এ সময় জেলা সাঁতার সমিতির সদস্য সচিব মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, সাঁতার কোচ সমিতির সভাপতি মিজান ও সাধারন সম্পাদক মোঃ আব্দুর রউফ রিপনসহ অন্য কম্যকর্তাগন উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply