শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বাঘায় বিএসটিআই-এর অভিযান: বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা

বাঘায় বিএসটিআই-এর অভিযান: বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা

বাঘায় বিএসটিআই-এর অভিযান: বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা
বাঘায় বিএসটিআই-এর অভিযান: বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা

মিঠু কুমার ঘোষ: রাজশাহীতে বিএসটিআই-এর অনুমোদন না থাকা, ওজনে পরিমাণে কম দেওয়া ও বিক্রি নিষিদ্ধ স্কিন ক্রিম বিক্রয় ও মজুদ করার অপরাধে বিভিন্ন প্রতিষ্ঠানকে মোবাইল কোর্টের মাধ্যমে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে রাজশাহীর বাঘায় এ অভিযান পরিচালনা করেন, ম্যাজিস্ট্রেট পাপিয়া সুলতানা, ইউএনও, বাঘা, রাজশাহী। প্রসিকিউটর: মোঃ শরীফ হোসেন, ফিল্ড অফিসার (সিএম) ও মোঃ আবুল কায়েম, পরিদর্শক, বিএসটিআই, রাজশাহী।

অভিযান চলাকালীন সময় আনন্দ মিষ্টান্ন ভাণ্ডার এন্ড হোটেল ২০ হাজার টাকা, রোদেলা কসমেটিকসকে ১০ হাজার টাকা, গৌর মিষ্টান্ন ভাণ্ডারকে ১০হাজার টাকা, সাজু কসমেটিকসকে ৫ হাজার টাকা এবং শামিম বস্ত্র বিতানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

রাজশাহী বিএসটিআই এর পরিদর্শক ফিল্ড অফিসার (সিএম) ও মোঃ আবুল কায়েম জানান, বিভিন্ন খাবারের গুনগত মান ঠিক রাখতে এবং বিভিন্ন পন্যদ্রব্য ওজনে কম দিয়ে যাতে ক্রেতাদের ঠকাতে না পারে সেই লক্ষে বিএসটিআইেএর অভিযান অব্যাহত থাকবে বলেও জাসনান এই কর্মকর্তা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply