শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে প্রতারক চক্রের দুই সদস্য আটক

রাজশাহী নগরীতে প্রতারক চক্রের দুই সদস্য আটক

রাজশাহী নগরীতে প্রতারক চক্রের দুই সদস্য আটক
রাজশাহী নগরীতে প্রতারক চক্রের দুই সদস্য আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে প্রতারক চক্রের সদস্যরা বিভিন্ন সরকারি চাকরি দেবার কথা বলে লক্ষ্য লক্ষ্য টাকা হাতিয়ে নেওয়ার দুই সদস্যকে গোপন তথ্যের ভিত্তিতে গ্রেফতার করেছে। আরএমপির বোয়ালিয়া মডেল থানার পুলিশ

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে রাজশাহী মহানগরীর তেরোখাদিয়া পশ্চিম পাড়া এলাকার থেকে তাদের আটক করা হয় ।

গ্রেফতারকৃত সদস্যরা হলো-রাজশাহী সিটি কর্পোরেশনের উপশহর এলাকার মোঃঅমি ও বহরমপুর এলাকায় এক জন যুবক। চক্রটি গ্রামের সহজ সরল বেকার যুবকদের টার্গেট করে বিভিন্ন সরকারি চাকরির ভুয়া নিয়োগপত্র দিয়ে অর্থ আদায় করছিলো এই প্রতারক সদস্যরা।

পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে নর্দান ইলেকট্রিক কোম্পানি লিমিটেড নেস্কো নামের আড়ালে বিভিন্ন বাহিনী ও সংস্থায় চাকরি দেওয়ার নামে ভুয়া নিয়োগপত্র তৈরি করতেন প্রতারক সদস্যরা ।

পরে ভুয়া নিয়োগপত্র আসল হিসাবে সরবারাহ করে প্রতারণার মাধ্যমে প্রায় ৪০ লাখ টাকা আত্মসাতের তথ্য পাওয়া যায়। চক্রটির বাকি ১১সদস্যদের গ্রেফতার ও প্রতারণার টাকা উদ্ধারের চেষ্টায় অব্যাহত রয়েছে বলে জানান, বোয়ালিয়া মডেল থানার পুলিশ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply