শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বাঘায় ট্রাক চাপায় স্কুল ছাত্রর মৃত্যু

বাঘায় ট্রাক চাপায় স্কুল ছাত্রর মৃত্যু

বাঘায় ট্রাক চাপায় স্কুল ছাত্রর মৃত্যু
বাঘায় ট্রাক চাপায় স্কুল ছাত্রর মৃত্যু

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছে ইউসুফ (১২) না‌মের এক স্কুল ছাত্র। শ‌নিবার (২০ ন‌ভেম্বর ) দুপুর ৩টার দি‌কে ম‌নিগ্রাম বাজা‌রে এ দুর্ঘটনা ঘ‌টে। সে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের আটঘরিয়া গ্রামের মোসারফের ছে‌লে ও স্থানীয় গঙ্গারামপুর ব্রাক স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্র।

স্থানীয়রা জানান শনিবার তিনটায় মনিগ্রাম বাজা‌রের রহমান ফার্মেসি ও আদিল কসমেটিক্স এর সামনে ঈশ্বরদী গামি চলন্ত একটি ট্রাকের পেছনের চাকার নীচে পড়ে ইউসুফ মারাত্বক আহত হয়। প‌রে স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নি‌য়ে যায়। সেখা‌নে অপারেশন থিয়েটারে নেওয়ার পর সন্ধ্যা সোয়া ৬টায় তার মৃত‌্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, ঘটনার পর ট্রাকের চালক রাজু আহমেদ ও হেলপার রবিউল ইসলাম ট্রাক ফেলে পালিয়ে যায়। ন্থানীয়‌দের সংবা‌দে পু‌লিশ‌ ঘটনাস্থল থে‌কে ট্রাক‌টি (যশোর-ট,১১-৪১৯৪) জব্দ ক‌রে থানায় নি‌য়ে‌ছে ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply