শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নগরীর মতিহারে তিন জুয়াড়ী গ্রেফতার

নগরীর মতিহারে তিন জুয়াড়ী গ্রেফতার

নগরীর মতিহারে তিন জুয়াড়ী গ্রেফতার
নগরীর মতিহারে তিন জুয়াড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে মহানগরীতে অভিযান চালিয়ে ৩জন জুয়াড়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

বুধবার (২৪ নভেম্বর) দিবাগত রাত সোয়া ১১টার দিকে নগরীর মতিহার থানাধিন চর-শ্যামপুর এলাকায় জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তাস ও নগদ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত জুয়াড়ীরা হলো: নগরীর মতিহার থানাধিন চর-শ্যামপুর এলাকার বেরাজের ছেলে রুবেল (২৬),লুৎফরের ছেলে শামীম (২১) ও মোঃ মখলেসের ছেলে মোঃ বিল্লাল (৩৮)।

এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, চরশ্যামপুর এলাকায় নিয়মিত জুয়ার আসর চলছে। এমন তথ্যের ভিত্তিতে বুধবার রাতে চরশ্যামপুর এলাকায় অভিযান পরিচালনা করেন মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) উপ-পুলিশ কমিশনার মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ মশিয়ার রহমান, এসআই মোঃ আমিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। এ সময় তিনজন জুয়াড়ীকে জুয়া খেলা অবস্থায় গ্রেফতার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্য জুয়াড়ীরা পালিয়ে যায়।

গ্রেফতারকৃত জুয়াড়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply