শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
শতভাগ নিশ্চিত ইউসুফপুর ইউনিয়ন’র চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম মাখন

শতভাগ নিশ্চিত ইউসুফপুর ইউনিয়ন’র চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম মাখন

শতভাগ নিশ্চিত ইউসুফপুর ইউনিয়ন'র চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম মাখন
শতভাগ নিশ্চিত ইউসুফপুর ইউনিয়ন'র চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম মাখন

স্টাফ রিপোর্টার: আসন্ন চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নে চতুর্থ ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৬ শে ডিসেম্বর।ইতিমধ্যেই নির্বাচনী প্রচারণা শুরু করেছেন চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা।

চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোঃ আরিফুল ইসলাম মাখন সরকার।

আরিফুল ইসলাম মাখন সরকার বলেন, জনগণ আমাকে ইউসুফপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চান তাই বাধ্য হয়েই আমি নির্বাচন করছি। ২০১১ সালে আওয়ামী লীগের ৪ জন প্রার্থী নির্বাচন করেছি কিন্তু অল্প কিছু ভোটের ব্যবধানে ফেল করেছি। কিন্তু এবার ইউসুফপুর ইউনিয়নের জনগণের স্বতঃস্ফূর্ত সমর্থনে এবং এক প্রকার চাপের মুখে আমি নির্বাচন করছি।

আরিফুল ইসলাম মাখন সরকার আরো বলেন, আমি ইউসুফপুর ইউনিয়নের সকল মানুষের বাড়ি বাড়ি গিয়ে দোয়া চেয়েছি এবং সকলে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করার আশ্বাস দিয়েছেন। এর আগে ২০১৬ সালে মনোনয়ন চেয়েছিলাম কিন্তু মনোনয়ন না পাওয়ার কারণে নির্বাচন করা হয়নি। কিন্তু এবার নৌকা প্রতীক না পেয়েও জনগণের ব্যাপক চাপের কারণে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করতে বাধ্য হয়েছি। নির্বাচনী প্রতীক বরাদ্দ হলেই নির্বাচনী ইশতেহার জমা দিবো।

আমার জীবন যৌবন ছাত্র অবস্থা থেকেই আওয়ামী লীগ রাজনীতির সাথে সক্রিয় আছি। আপনারা যাচাই করে দেখবেন বংশগতভাবে আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। জনগণের স্বতঃস্ফূর্ত সমর্থন আর এই সমর্থনের কারণেই আমাকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে হচ্ছে।

নির্বাচনে কোনো প্রকার কারচুপি না হলে বা নির্বাচন যদি নিরপেক্ষ হয় তাহলে আমি শতভাগ নিশ্চিত আমি জয়ী হব ইনশাআল্লাহ।

স্থানীয়দের সাথে কথা বললে তারা বলেন, নিরপেক্ষ নির্বাচন হলে মোঃ আরিফুল ইসলাম মাখন সরকার আগামীর নিশ্চিত চেয়ারম্যান, কারণ তার মত যোগ্য, সমাজসেবী,গরিবের বন্ধু ইউসুফপুর ইউনিয়নে দ্বিতীয়টি নেই।

মতিহার বার্তা / এম জি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply