শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
অসুস্থ্য সন্তানের সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন কাউন্সিলর সুমন

অসুস্থ্য সন্তানের সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন কাউন্সিলর সুমন

অসুস্থ্য সন্তানের সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন কাউন্সিলর সুমন
অসুস্থ্য সন্তানের সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন কাউন্সিলর সুমন

স্টাফ রিপোর্টার: অসুস্থ্য শিশু সন্তানের সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. তৌহিদুল হক সুমন।

তিনি জানান, পেটের ভিতরে নাড়ি জড়িয়ে পড়ায় বমি, তীব্র ব্যাথা ও আমাশয় উপসর্গ থাকায় গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়েছিলো আবু তালহা তথার্থ। তার বয়স ২বছর।

এরপর জরুরী ভিত্তিতে গতকাল শুক্রবার (২৬ নভেম্বর) সকাল ১০টায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ওটিতে নিয়ে অস্ত্রোপচার করেন কর্তব্যরত চিকিৎসক।

তিনি আরও জানান, আমার ছেলে আবু তালহা তথার্থ এর সফল ভাবে অস্ত্রোপচার সম্পন্ন করেছেন রামেক ৯নং ওয়ার্ডের সহযোগী অধ্যাপক ডাঃ সৈয়দ সিরাজুল ইসলাম, সহযোগী অধ্যাপক ডাঃ মোঃ এসএম আহসান শহীদ, সহযোগী অধ্যাপক ডাঃ শান্তানা রানী, সহযোগী অধ্যাপক ডাঃ এম.এ মালেক প্রমুখ।

বর্তমানে শিশু আবু তালহা তথার্থ রামেকের ৯নং ওয়ার্ডের ৮নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।

ছেলের সুস্থতা কামনায় ১৯ নং ওয়ার্ডবাসী, আত্মীয়স্বজন, বন্ধু, শুভাকাঙ্খী, রাজশাহীবাসী তথা দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন কাউন্সিলর মো. তৌহিদুল হক সুমন।

মতিহার বার্তা / এম জি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply