শিরোনাম :
দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩ ফরিদপুরে দুই সহোদর নিহতের ঘটনায় তিন মামলা রিজার্ভ কমে দুই হাজার কোটি ডলারের নিচে দাবদাহে পুড়ছে দেশ, আরো বাড়বে দিনের তাপমাত্রা
রাজশাহী মহানগর আ.লীগে নয়া দায়িত্ব

রাজশাহী মহানগর আ.লীগে নয়া দায়িত্ব

রাজশাহী মহানগর আ.লীগে নয়া দায়িত্ব
রাজশাহী মহানগর আ.লীগে নয়া দায়িত্ব

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর আওয়ামীলীগের সভাপতি রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের স্থলে নয়া দায়িত্বে এসেছেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মাদ আলী কামাল।

শনিবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্যের চিঠি আনুষ্ঠানিকভাবে হাতে পেয়েছেন মেয়র লিটন। বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সাক্ষরিত এক চিঠিতে কেন্দ্রের এই সিদ্ধান্তের কথা জানানো হয়।

চিঠিতে বলা হয়েছে, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের স্থলে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মাদ আলী কামালকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে নতুনভাবে দায়িত্ব দেওয়া হয়েছে। সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালকে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদে দায়িত্ব প্রদান করা হলো। দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এই সিদ্ধান্ত নিয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাক্ষরিত ওই চিঠিতে বলা হয়েছে, ২০১৯ সালের ২০ ও ২১ ডিসেম্বর অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে দলীয় সভাপতি শেখ হাসিনা রাজশাহী মহানগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনকে আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য পদে মনোনয়ন প্রদান করেছেন।

ওই চিঠিতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রেসিডিয়াম সদস্য মনোনীত হওয়ায় খায়রুজ্জামান লিটনকে শুভেচ্ছা জানান। একই সঙ্গে তাকে আন্তরিক অভিনন্দন ও তার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন। এর আগে মোহাম্মদ আলী কামাল মহানগর আওয়ামী লীগের বর্তমান কমিটির মনোনিত সহসভাপতি ছিলেন।

নতুন এই দায়িত্ব প্রদানের জন্য দলীয় সভাপতি শেখ হাসিনা এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন মোহাম্মদ আলী কামাল। এছাড়াও তিনি তার ওপর দেওয়া মহানগর ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব যথাযথভাবে পালনেরও অঙ্গিকার ব্যক্ত করেন নয়া ভারপ্রাপ্ত সভাপতি।

এদিকে, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্যের চিঠি শনিবার আনুষ্ঠানিকভাবে হাতে পেয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি রাজশাহী মহানগর আওয়ামী লীগের নির্বাচিত সভাপতি ছিলেন। দলের সর্বোচ্চ প্রেসিডিয়াম সদস্যের চিঠি তিনি শনিবার হাতে পেয়েছেন।

মতিহার বার্তা / এম জি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply