শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে আলোচিত পিরু হত্যা মামলার প্রধান আসামী জয় গ্রেফতার

রাজশাহীতে আলোচিত পিরু হত্যা মামলার প্রধান আসামী জয় গ্রেফতার

রাজশাহীতে আলোচিত পিরু হত্যা মামলার প্রধান আসামী জয় গ্রেফতার
রাজশাহীতে আলোচিত পিরু হত্যা মামলার প্রধান আসামী জয় গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে বাড়ীতে প্রবেশ করে পিয়ারুল ইসলাম পিরুকে (৩৪) ছুরিকাঘাত করে হত্যাকান্ডের মূল আসামী জয়কে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শনিবার দিবাগত রাত আড়াই টায় রানীনগর দক্ষিণ সাধুর মোড় এলাকার একটি পরিত্যক্ত বাড়ী থেকে তাকে গ্রেফতার করে বোয়ালিয়া অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন, এসআই উত্তম কুমার রায় ও সঙ্গীয় ফোর্স। এসময় তার কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়।

গ্রেফতার আসামী মোঃ হাসান আলী জয় মহানগরীর বোয়ালিয়া থানার রানীনগর দক্ষিণ সাধুর মোড় এলাকার মোঃ আমিরুল কসাইয়ের ছেলে। সে ওই এলাকায় কুখ্যাত ছিনতাইকারী হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় দশটি মামলা রয়েছে।

এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মূখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস।

তিনি জানান, গত (৬ নভেম্বর) রাত ৭টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয় মোঃ পিয়ারুল ইসলাম পিরুর সাথে ছিনতাইকারী মোঃ হাসান আলী জয়ের। এরই জেরে হাসান আলী জয় সহ কয়েকজন সহযোগী নিয়ে পিরুর বাড়ীতে প্রবেশ করে। ওই সময় তারা পিরুর বুকে ও হাঁটুর উপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে। ওই দিনই বোয়ালিয়া মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত আসামী মোঃ শিমুল ও সোহাননু রহমান সোহানকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

রোববার বেলা সাড়ে ১১টায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান নগর পুলিশের এই মূখপাত্র।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply