শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পুলিশ কনস্টেবল পদে নিয়োগের প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়া এক প্রতারক গ্রেফতার”

পুলিশ কনস্টেবল পদে নিয়োগের প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়া এক প্রতারক গ্রেফতার”

পুলিশ কনস্টেবল পদে নিয়োগের প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়া এক প্রতারক গ্রেফতার"
পুলিশ কনস্টেবল পদে নিয়োগের প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়া এক প্রতারক গ্রেফতার"

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে কনস্টেবল পদে নিয়োগের প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মোঃ হাবিব রহমান (২৬) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৯ নভেম্বর)দুপুর অনুমানিক দেড়টায় বাগমারা থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে উক্ত প্রতারককে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত প্রতারক রাজশাহী জেলার বাগমারা থানাধীন মোহাম্মদপুর গ্রামের মৃত হাকিম শাহ এর ছেলে মোঃ হাবিব রহমান।

রাজশাহী জেলার বাগমারা থানাধীন সাইধাড়া গ্রামের মোঃ জাফর হোসেনের ছেলে মোঃ আব্দুল হাই নামক এক প্রার্থীকে গ্রেফতারকৃত মোঃ হাবিব পুলিশ কনস্টেবল পদে চাকরি পাইয়ে দেয়ার প্রলোভন দেখায় এবং চাকরি হলে তাকে নয় লক্ষ টাকা দিতে হবে মর্মে চুক্তি করে।

প্রতারক হাবিব প্রার্থী মোঃ আব্দুল হাই এর নিকট হতে কৌশলে ব্যাংকের চেকের দুটি পাতা এবং একশত টাকা মূল্যের তিনটি ননজুডিসিয়াল ফাঁকা স্ট্যাম্প নেয়। এছাড়া পুলিশ নিয়োগ পরীক্ষার আগে হাবিব প্রার্থী আব্দুল হাই এর নিকট হতে নগদ সাতান্ন হাজার টাকা গ্রহণ করে।

পরবর্তীতে আব্দুল হাই নিয়োগ পরীক্ষায় অকৃতকার্য হলে তিনি হাবিবের নিকট উক্ত টাকা, ব্যাংকের চেক ও স্ট্যাম্প ফেরত চান। তখন হাবিব তা ফেরত না দেয়ার জন্য তালবাহানা শুরু করে ও আব্দুল হাইকে বিভিন্নভাবে ভয়ভীতি -হুমকি প্রদর্শন করে এবং মিথ্যা মামলা দেয়ার হুমকি দেয়।

এ বিষয়ে বাগমারা থানায় একটি প্রতারণা মামলা রুজু হয়েছে। মোঃ হাবিবকে গ্রেফতারের পাশাপাশি তার নিকট থেকে উক্ত টাকা, ব্যাংকের চেকের পাতা এবং স্ট্যাম্প উদ্ধার করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply