শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে ইউপি নির্বাচনে ১৩টির মধ্যে ১০টিতেই নৌকার জয়

রাজশাহীতে ইউপি নির্বাচনে ১৩টির মধ্যে ১০টিতেই নৌকার জয়

রাজশাহীতে ইউপি নির্বাচনে ১৩টির মধ্যে ১০টিতেই নৌকার জয়
রাজশাহীতে ইউপি নির্বাচনে ১৩টির মধ্যে ১০টিতেই নৌকার জয়

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পবা ও মোহনপুর উপজেলায় তৃতীয় ধাপে ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীকে ১০ জন, আওয়ামী লীগের বিদ্রোহী ২ জন ও একজন জামায়াত সমর্থিত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

গতকাল রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলার পবা উপজেলার ৭টি এবং মোহনপুর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ১২৬টি কেন্দ্রে বিরতিহীনভাবে চলে ভোট গ্রহণ। এবার সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষভাবে ভোট দিতে পেরে ভোটাররা আনন্দিত।

পবা উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে ৪ জন এবং আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) হিসেবে ৩ জন প্রার্থী বিজয়ী হয়েছেন। বাকি একটিতে জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

পবা উপজেলায় ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিজয়ীরা হলেন, হুজুরীপাড়া ইউনিয়নে গোলাম মোস্তফা, দামকুড়া ইউনিয়নে মো. রফিকুল ইসলাম, বড়গাছী ইউনিয়নে শাহাদত হোসাইন সাগর। তবে হরিপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মো. বজলে রেজবি আল হাসান মুঞ্জিল নির্বাচিত হন।

এছাড়াও বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন দর্শনপাড়া ইউনিয়নে শাহাদত হোসেন সাব্বির (আনারস), পারিলা ইউনিয়নে সাঈদ আলী মোরশেদ (ঘোড়া) ও হড়গ্রাম ইউনিয়নে জামায়াত নেতা স্বতন্ত্র আবুল কালাম আজাদ (অটোরিকশা)।

এদিকে জেলার মোহনপুর উপজেলার ৬টি ইউনিয়নের সবগুলোতেই আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীরা বিজয়ী হয়েছেন। বিজয়ীরা হলেন, মৌগাছি ইউনিয়নের আল আমিন বিশ্বাস, ধুরইল ইউনিয়নের দেলোয়ার হোসেন, রায়ঘাটি ইউনিয়নের বাবুল হোসেন, ঘাষিগ্রাম ইউনিয়নের আজহারুল ইসলাম, বাকশিমইল ইউনিয়নের আব্দুল মান্নান ও জাহানাবাদ ইউনিয়নের হযরত আলী।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply