শিরোনাম :
রাজশাহী মহানগরী সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার মহানগরীতে গাঁজা, ফেনসিডিল ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার – ৪ তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১
রামেকে করোনা উপসর্গে আরও ১জনের মৃত্যু

রামেকে করোনা উপসর্গে আরও ১জনের মৃত্যু

রামেকে করোনার উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু
রামেকে করোনার উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গে একজনের মৃত্যু হয়েছে। ষাটোর্ধ্ব ওই ব্যক্তি রাজশাহীর বাসিন্দা।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার সকাল ৮টা থেকে আজ মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে মারা গেছেন একজন। নতুন রোগী ভর্তি হয়েছেন তিনজন এবং ছাড়পত্র পেয়েছেন দুজন। আজ সকাল ৮টা পর্যন্ত করোনা ইউনিটে মোট রোগী ছিলেন ৩২ জন।

গতকাল জেলার ২৪৩টি নমুনা পরীক্ষা হয়েছে। এতে আটজনের রিপোর্ট করোনা পজিটিভ এসেছে। নমুনা পরীক্ষার বিপরীতে সংক্রমণের হার ৩ দশমিক ২৮ শতাংশ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply