শিরোনাম :
দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩ ফরিদপুরে দুই সহোদর নিহতের ঘটনায় তিন মামলা রিজার্ভ কমে দুই হাজার কোটি ডলারের নিচে দাবদাহে পুড়ছে দেশ, আরো বাড়বে দিনের তাপমাত্রা
মেয়র আব্বাসের দখলকৃত মার্কেট উচ্ছেদ, মিস্টি বিতরণ পৌরবাসীর

মেয়র আব্বাসের দখলকৃত মার্কেট উচ্ছেদ, মিস্টি বিতরণ পৌরবাসীর

মেয়র আব্বাসের দখলকৃত মার্কে উচ্ছেদ, মিস্টি বিতণ পৌরবাসীর
মেয়র আব্বাসের দখলকৃত মার্কে উচ্ছেদ, মিস্টি বিতণ পৌরবাসীর

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে বিএমডিএ‘র ড্রেন দখল করে নির্মাণ করা রাজশাহীর কাটাখালি পৌরসভার মেয়র আব্বাস আলীর দোতলা মার্কেট উচ্ছেদ অভিযান শুরু করেছে প্রশাসন।

এদিকে আব্বাসের দখলকৃত নির্মাণাধীন মার্কেট ভেঙে ফেলায় খুশিতে মিস্টি বিতরণ করেছে পৌরবাসী।

শনিবার (০৪ ডিসেম্বর) সকাল নয়টার থেকে উচ্ছেদ অভিযান শুরু হয়। অভিযানে নেতৃত্ব দিচ্ছেন পবা উপজেলার সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শেখ এহসান উদ্দীন।

শেখ এহসান উদ্দীন জানান, আব্বাস আলী কাটাখালি বাজারের দুইপাড়ে বিএমডিএ’র খালের ৬ শতক দখল করে তার উপর দু’টি দোতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু করেন। খবর পেয়ে রাজশাহী জেলা প্রশাসক তাকে দু’বার চিঠি দিয়ে নির্মাণ কাজ বন্ধ করে দেন।

সম্প্রতি পৌর মেয়র আব্বাসের বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন নিয়ে অবমাননাকর মন্তব্যের অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তার বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামালা করেন রাসিক ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন।

সেই মামলায় গত ৩০ নভেম্বর ঢাকার একটি আবাসিক হোটেল থেকে র‌্যাব তাকে গ্রেফতার করে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply